1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
অসুস্থ ইরফান কি সেরে উঠছেন? - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

অসুস্থ ইরফান কি সেরে উঠছেন?

  • Update Time : বুধবার, ৩০ মে, ২০১৮
  • ২৬২ Time View

লর্ডসে বসে খেলা দেখছেন ইরফান খান

বলিউড তারকা ইরফান খান জটিল ব্যাধিতে আক্রান্ত। যুক্তরাজ্যের একটি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। এই খবর এখন বেশ পুরোনো। সম্প্রতি বলিউডপাড়ায় অনেকেই বলাবলি করছেন, ইরফান এখন অনেকটাই সুস্থ। অল্প সময়ের জন্য ভারতে এসে নিজের নতুন ছবির প্রচারণায় অংশ নেওয়ার সম্ভাবনা আছে তাঁর। অবশ্য ইরফান বা তাঁর পরিবারের কাছ থেকে তেমন কোনো আভাস পাওয়া যায়নি। এরই মধ্যে ইরফান খানের নতুন একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। এই ছবি প্রকাশের পর থেকে শুরু হয়েছে আরেক জল্পনা।

সম্প্রতি লন্ডনের লর্ডস মাঠে গ্যালারিতে ইরফান খানকে দর্শক হিসেবে দেখা গেছে। ছবিটি যখন তোলা হয়, তখন লর্ডসে ইংল্যান্ড বনাম পাকিস্তানের টেস্ট ম্যাচ চলছিল। ছবিতে দেখা যায়, নিজের মুখ আড়াল করতেই হয়তো মাথায় একটি কাপড় দিয়ে ঢেকে রেখেছেন ইরফান। তবে ক্যামেরা তাঁর দিকে তাক করলে লেন্সের দিকে তাকিয়ে মুচকি হাসেন। ‘তালভার’ ছবির এই তারকা আগের মতোই আছেন। তবে স্বাস্থ্য কিছুটা ভেঙে গেছে। তাঁর মানে ইরফানের সেরে ওঠার খবর এখন আর উড়িয়ে দেওয়ার উপায় নেই। শারীরিকভাবে ভালো বোধ না করলে তিনি নিশ্চয়ই মাঠে খেলা দেখতে যেতেন না।

তবে ইরফান-ভক্তদের মধ্যে এই নিয়ে চলছে বিভেদ ও নানা যুক্তিতর্ক। ইন্টারনেট ব্যবহারকারীদের অনেকেই মনে করছেন, ছবির এই ব্যক্তি ইরফান খান নন। ইরফানের মতো দেখতে অন্য কোনো ব্যক্তিকে ইরফান ভেবে ভুল করা হচ্ছে। কেউ কেউ আবার এই ছবি নিয়ে বেশি শোরগোল পছন্দ করছেন না। গত রোববার প্রকাশিত হওয়া এই ছবি তুলেছেন পাকিস্তান নিউজ চ্যানেলের একজন সঞ্চালক। সেদিন ছিল ইংল্যান্ড বনাম পাকিস্তানের টেস্ট সিরিজের শেষ দিন।

ইরফান খান স্নায়ুকোষের টিউমারে আক্রান্ত। গত মার্চ মাসে টুইটারে ইরফান নিজে তাঁর এই রোগের কথা জানান। তাঁর রোগের নাম ‘নিউরোএন্ডোক্রাইন টিউমার’। গত ৬ মার্চ টুইটারে ইরফান খান লিখেছেন, তিনি বিরল রোগে আক্রান্ত! কিন্তু রোগটা কী, তখন তা তিনি জানাননি। এরপর তাঁর রোগ নিয়ে সংবাদমাধ্যমে নানা কথা শোনা যায়। শেষ পর্যন্ত বাধ্য হয়ে তাঁর স্ত্রী সুতপা শিকদার অহেতুক গুজব না ছড়িয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সবাইকে ইরফানের জন্য প্রার্থনা করতে অনুরোধ করেন। তিনি আরও লেখেন, ‘আমার সবচেয়ে ভালো বন্ধু ও সঙ্গী একজন যোদ্ধা। ও খুব সুন্দরভাবে এবং দুর্দান্ত ভঙ্গিতে সব প্রতিবন্ধকতার সঙ্গে লড়াই করছে। আপনাদের খুদে বার্তার জবাব এবং ফোনকল নিতে না পারার জন্য আমি ক্ষমাপ্রার্থী। আমি সারা বিশ্ব থেকে সবার প্রার্থনা, উদ্বিগ্নতা ও শুভেচ্ছাবার্তা পেয়ে অত্যন্ত কৃতজ্ঞ।’

এরপর ইরফান নিজেও সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর অসুস্থতার কথা তুলে ধরেন। সবার শুভকামনা আর ভালোবাসার জন্য ধন্যবাদ জানান। এরপর কিছুদিন ইরফান তাঁর ভক্তদের সঙ্গে কোনো যোগাযোগ করেননি। প্রায় দুই মাস পর একটি টুইট করেন। সেখানে অবশ্য এই অভিনেতার শারীরিক অবস্থা বা অসুস্থতার কোনো কথা ছিল না। আসন্ন ছবি ‘কারওঁয়া’ নিয়েই শুধু কথা বলেছেন তিনি। টুইটে এই ছবির দুই তরুণ তারকা দুলকির সালমান ও মিথিলা পার্কারকে শুভেচ্ছা জানান ইরফান।

‘কারওঁয়া’ মুক্তি পাবে আগামী ১০ আগস্ট। ছবির কলাকুশলীদের আশা, অল্প সময়ের জন্য হলেও ছবি মুক্তির আগে ইরফান তাঁদের সঙ্গে যুক্ত হতে পারবেন। এর আগে গত ৬ এপ্রিল মুক্তি পায় ইরফানের ছবি ‘ব্ল্যাকমেল’। ইরফান দেশে না থাকায় মূল অভিনেতাকে ছাড়াই চালাতে হয় ছবির প্রচারণা, যা নির্মাতাদের জন্য খুব সহজ ছিল না। বক্স অফিসেও তেমন ব্যবসা করতে পারেনি ছবিটি।

এদিকে নতুন ছবি ‘কারওঁয়া’তে এবারই প্রথম অভিনয় করছেন মালায়লাম নায়ক দুলকির সালমান। বলিউডের সিনেমাপ্রেমীদের জন্য তিনি একেবারেই নতুন মুখ। নায়িকা মিথিলাও তেমন জনপ্রিয় নন। এই ছবির সবচেয়ে বড় শক্তিই ইরফান খান। কিন্তু তিনি এখন ভারতের বাইরে। তাই এই ছবির সাফল্য নিয়ে কিছুটা দ্বিধা নির্মাতার মনে থাকাটা খুব স্বাভাবিক। ‘কারওঁয়া’ ছবির পরিচালক আকর্ষ খুরানা বলেন, ‘আমরা এখন ইরফানের ফেরার অপেক্ষায় আছি। এই ছবিতে তিনি দুর্দান্ত অভিনয় করেছেন। তাঁর কাছ থেকে অবশ্য আমি এমন অভিনয়ই আশা করেছিলাম।’

ইরফানের অসুস্থতা প্রসঙ্গে তিনি বলেন, ‘“কারওঁয়া’ ছবি তৈরির পর ইরফানকে দেখিয়েছিলাম। এর কয়েক দিন পরই তাঁর অসুখের কথা জানতে পারি। হুট করে তাঁর এই অসুস্থতার খবর আমাকে ভীষণ অবাক করে। রীতিমতো থমকে গিয়েছিলাম। তাঁর দ্রুত সুস্থতা কামনা করছি।’

এদিকে অসুস্থ হওয়ার আগে বিশাল ভরদ্বাজের ‘স্বপ্না দিদি’ ছবিতে চুক্তিবদ্ধ হন ইরফান খান। এখানে তাঁর বিপরীতে নায়িকা হওয়ার কথা দীপিকা পাড়ুকোনের। ইরফান খানের দুরারোগ্য ব্যাধির খবর ছড়ানোর পর অনেকেই নতুন এই ছবির ভবিষ্যৎ নিয়ে চিন্তায় পড়ে যান। এরপর পরিচালক বিশাল ভরদ্বাজ জানান, ইরফানকে নিয়েই শুরু করবেন তাঁর এই ছবির শুটিং, তবে অবশ্যই নায়ক সুস্থ হয়ে ফেরার পর। নায়িকা দীপিকাও তাঁকে সমর্থন জানান।

বিশাল তখন টুইটারে লিখেছেন, ‘ইরফান একজন যোদ্ধা। আমরা জানি, তিনি এই যুদ্ধ জিতেই ফিরবেন। এ জন্য দীপিকা পাড়ুকোন, ছবির প্রযোজক প্রেরণা ও প্রযোজনা প্রতিষ্ঠান ক্রিআর্জ এবং আমি ছবির কাজের নতুন শিডিউল করার সিদ্ধান্ত নিয়েছি। এটি আমরা শুরু করব নতুন উদ্যমের সঙ্গে, যখন আমাদের যোদ্ধা (ইরফান খান) জয়ী হয়ে আমাদের মাঝে ফিরবেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com