1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
টিকিট পাওয়ায় হয়রানি রোধে কমলাপুরে দুদকের অভিযান - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

টিকিট পাওয়ায় হয়রানি রোধে কমলাপুরে দুদকের অভিযান

  • Update Time : রবিবার, ৩ জুন, ২০১৮
  • ১৯৯ Time View

ঈদ উপলক্ষে অগ্রিম টিকিটের জন্য কমলাপুর স্টেশনে মানুষের ভিড়। ঢাকা, ২ জুন।  ঈদ উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট পাওয়ার ক্ষেত্রে হয়রানির ঘটনা প্রতিরোধে কমলাপুর রেলস্টেশনে আকস্মিক অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ রোববার সকালে এ অভিযান চলে।

দুদকের দলটি স্টেশনে আসা টিকিটপ্রত্যাশী যাত্রীদের সঙ্গে কথা বলেন। তাঁদের অভিযোগ জানতে চান। ভুক্তভোগী কয়েকজন যাত্রী লাইন ভেঙে এবং তদবিরের মাধ্যমে টিকিট কেনাবেচার অভিযোগ করে। অভিযোগ শুনে দুদকের দলটি স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তীর কক্ষে যান। তাঁকে সঙ্গে নিয়ে টিকিট কাউন্টারের ভেতরের অংশের কার্যক্রম ঘুরে দেখেন।

সংস্থার একটি এনফোর্সমেন্ট টিমের উপপরিচালক মো. মাহমুদ হাসানের নেতৃত্বে এ অভিযান চলে বলে জানিয়েছে দুদকের জনসংযোগ বিভাগ। সূত্র জানায়, দলটি টিকিট বিক্রিতে স্বচ্ছতা ও শৃঙ্খলা আনার নির্দেশ দেয়। এ ছাড়া টিম স্টেশনে কর্তব্যরত রেলওয়ে নিরাপত্তা বাহিনী (জিআরপি) এবং র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) টিমকে টিকিট কালোবাজারিদের দৌরাত্ম্য বন্ধ এবং টিকিট কেনাবেচায় শৃঙ্খলা রক্ষায় দৃঢ় পদক্ষেপ গ্রহণের নির্দেশনা দেয়।

পরিদর্শন শেষে যাত্রীদের কাছে দুদকের অভিযোগ কেন্দ্র ১০৬-এর স্টিকার ও লিফলেট বিলি করা হয় এবং টিকিট ক্রয়-বিক্রয় প্রক্রিয়ায় কোনো অনিয়ম, স্বজনপ্রীতি ও ঘুষ লেনদেনের ঘটনা চোখে পড়লে তাৎক্ষণিকভাবে অভিযোগ করার জন্য অনুরোধ জানানো হয়।

অভিযান পরিচালনা সমন্বয়কারী মহাপরিচালক (প্রশাসন) মোহাম্মদ মুনীর চৌধুরী বলেন, ‌ঈদের টিকিট ব্যবস্থাপনাকে দুর্নীতিমুক্ত রাখতে দুদক সার্বক্ষণিক নজরদারি করছে। এ নিয়ে কোনো অনিয়ম বা দুর্নীতি হলে ভুক্তভোগী যাত্রীদের পাশে দাঁড়াবে দুদক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com