1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘ঈদে পাটুরিয়ায় ১০ কিলোমিটার দীর্ঘ যানজট হতে পারে’ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

‘ঈদে পাটুরিয়ায় ১০ কিলোমিটার দীর্ঘ যানজট হতে পারে’

  • Update Time : শনিবার, ৯ জুন, ২০১৮
  • ৩৫৬ Time View
মানিকগঞ্জ, পাটুরিয়া, দৌলতদিয়া, বিআইডব্লিউটিসি, Manikganj, Paturia, Daulatdia, BIWTC, rtvonline

ঈদের ছুটিতে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে পাটুরিয়া ঘাট থেকে টেপড়া পর্যন্ত ১০ কিলোমিটার দীর্ঘ যানজট হতে পারে বলে জানিয়েছেন বিআইডব্লিউটিসি’র সহকারী মহাব্যবস্থাপক জিল্লুর রহমান।

শনিবার সকালে মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট পুলিশ কন্ট্রোল রুমে জেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভায় একথা জানান তিনি।

জিল্লুর রহমান বলেন, বিগত সময়ে ঈদের আগে লম্বা ছুটি ছিল। যাত্রী পারাপারে সমস্যা থাকলেও তার সমাধান করা সম্ভব হয়েছে। এবারের ঈদের আগে লম্বা ছুটি না থাকায় ঈদের দুদিন আগে(বৃহস্পতিবার ও শুক্রবার) যাত্রী ও গাড়ির চাপ বেড়ে যাবে।

তিনি বলেন, পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে বর্তমানে ৭টি রো রো, ৬টি ইউটিলিটি ও ৪টি কে টাইপ ফেরি চালু আছে। আগামী দুদিনের মধ্যে এই রুটে আরও দুটি রো ফেরি যুক্ত হবে। তবে আরও একটি রো রো ফেরি থাকলে সুবিধা হতো।

তিনি আরও বলেন, পুরাতন ফেরিগুলো মাঝে মাঝেই কারখানায় থাকে মেরামতের জন্য। এছাড়া ভিআইপিদের পারাপারে জন্য একটি ফেরি রিজার্ভে রাখতে হয়। এসব কারণে ঈদের আগে অতিরিক্ত যাত্রী ও গাড়ি সময়মতো ফেরিতে পারাপার করা কষ্টকর হবে।

বিআইডব্লিউটিএ’র ট্রাফিক ইন্সপেক্টর ফরিদুল আলম বলেন, পাটুরিয়া-দৌলতদিয়া ও আরিচা কাজিরহাট নৌরুটে ৩৩টি লঞ্চ চালু আছে। এদের মধ্যে পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ১৮টি আর বাকিগুলো আরিচা-কাজিরহাট নৌরুটে চলছে।

তিনি বলেন, আরিচা ঘাট হয়ে পাবনার যাত্রীদের সংখ্যা বেড়ে যাওয়ায় তাদের হিমশিম খেতে হচ্ছে। এই রুটে অনুমোদনহীন ১৭টি স্পিডবোট রয়েছে। লঞ্চ ও স্পিডবোটে কোনও রকমে পারাপার করা যাবে। তবে দুর্যোগপূর্ণ আবহাওয়া থাকলে ভয়াবহ অবস্থা তৈরি হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা প্রশাসক মো. নাজমুছ সাদাত সেলিম, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com