1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
একরাতে ৫ শতাধিক বাড়িতে পানি - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

একরাতে ৫ শতাধিক বাড়িতে পানি

  • Update Time : মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮
  • ২৭০ Time View
একরাতে ৫ শতাধিক বাড়িতে পানি

লঘু চাপের প্রভাবে বরগুনার পাথরঘাটায় একরাতে মাছের ঘেরসহ পাঁচ শতাধিক বাড়ি-ঘর প্লাবিত হয়েছে।
সোমবার দিবাগত রাত ১টার দিকে পাথরঘাটা সদর ইউনিয়নের চরলাঠিমারা গ্রামে রিংবাঁধ ভেঙে এবং কাকচিড়া ইউনিয়নের বেড়িবাঁধ ভেঙে এ ঘটনা ঘটে।
এসব ঘরবাড়িগুলোর সকল মালামাল পানিতে ভাসিয়ে নিয়ে গেছে। গবাদি পশুও মারা গেছে। মাছের ঘের তলিয়ে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন স্থানীয়রা। ক্ষতিগ্রস্ত পরিবারগুলো এখন অর্ধাহারে অনাহারে দিন কাটাচ্ছে।
জানা যায়, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে সাগরে পানি বৃদ্ধি পাওয়ায় জোয়ারের পানিতে দীর্ঘ দিনের পুরানো বাঁধটি ভেঙে এলাকা প্লাবিত হয়েছে। গভীর রাতে হঠাৎ করে প্লাবিত হওয়ায় লোকজন নিরাপদ আশ্রয় নিলেও তাদের ঘরের কোন মালামাল রক্ষা করতে পারেনি।
পাথরঘাটা সদর ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান ও স্থানীয় সাবেক মেম্বর হালিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই এলাকা প্লাবিত হওয়ার কারণে সকলের ঘর পানিতে তলিয়ে গেছে। কারও ঘরের চুলা জালানোর মতো ক্ষমতা নেই। অনেকে অর্ধাহারে অনাহারে আছে। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানকে জানানো হয়েছে। এলাকাবাসী টেকসই ও মজবুত বেড়ীবাঁধের দাবী জানিয়েছেন।
এ ব্যাপারে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবির আরটিভি অনলাইনকে জানান, আমি খবর পেয়ে তাৎক্ষনিক সদর ইউনিয়নের চেয়ারম্যানকে নিয়ে ঘটনা স্থলে গিয়েছিলাম। আমরা সরকারের তরফ থেকে ক্ষতিগ্রস্তদের সর্বোচ্চ সহযোগিতা করবো।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com