1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
পলাশবাড়ীতে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে মামলা করে প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে রিক্সা চালক - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

পলাশবাড়ীতে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে মামলা করে প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে রিক্সা চালক

  • Update Time : শনিবার, ১১ আগস্ট, ২০১৮
  • ২৮২ Time View

গাইবান্ধার পলাশবাড়ীতে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে বসতবাড়ী ভাঙচুরের অভিযোগ। আদালতে মামলা করে প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন বাদীপক্ষ।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার পবনাপুর ইউপি’র পবনাপুর গ্রামের মৃত হাফিজার রহমানের ছেলে রিক্সা চালক আনিছুর রহমান পৈত্তিকসূত্রে প্রাপ্ত বসতবাড়ীর জমিতে বিল্ডিং নির্মাণ করে বসবাস করে আসছিল। আনিছুর রহমান দীর্ঘদিন পরিবারসহ ঢাকায় বসতবাস করার সুবাদে একই গ্রামের পার্শ্ববর্তী বাড়ীর মৃত জসিম উদ্দিনের ছেলে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ডিপটি মিয়া বসতবাড়ী ও বিল্ডিং-এর লোভ সামলাতে জোরপূর্বক দখল করার চেষ্টা চালায়।

এরই ধারাবাহিকতায় গত ২ আগস্ট ডিপটি মিয়াগংরা আনিছুর রহমানের নির্মাণাধীন বাড়ীর প্রাচীর ভেঙ্গে অবরুদ্ধ করে রাখে। ঢাকায় থেকে বিষয়টি জানতে পেরে বাড়ীর মালিক আনিছুর রহমান গাইবান্ধা আমলী আদালতে একটি পিটিশন (নং-১৬৮/১৮) মামলা দায়ের করে। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে অফিসার ইনচার্জ পলাশবাড়ী থানাকে তদন্তের নির্দেশ প্রদান করেন।

এদিকে, মামলা দায়ের পর বিবাদী ডিপটি মিয়াগংরা বাদী আনিছুর রহমানের উপর একাধিকবার হামলা চালানো চেষ্টা করে। এরপর থেকে বাদী আনিছুর রহমান বিবাদীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে। বাদীর অভিযোগের প্রেক্ষিতে স্থানীয় সাংবাদিকরা বাদীকে সাথে ঘটনাস্থল পরিদর্শনে গেলে উপস্থিত সাংবাদিকদের সামনে বিবাদী অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ডিপটি মিয়া দেশীয় অস্ত্র দা হাতে বাদীর উপর হামলা চালানোর চেষ্টা করে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com