1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বগুড়ায় লাথি মেরে গৃহবধূর গর্ভপাত, থানায় মামলা - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ?

বগুড়ায় লাথি মেরে গৃহবধূর গর্ভপাত, থানায় মামলা

  • Update Time : মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৫৩ Time View

বগুড়া অফিস:
শাপলা বেগম (২৮) তিন মাস আগে স্থানীয় অগ্রগতি বহুমুখী সমিতি থেকে ১০ হাজার টাকা লোন নেন। এরপর তিনি আসল ও সুদ মিলে মোট ২০ হাজার টাকা পরিশোধ করেন। তারপরেও সমিতি থেকে সুদ হিসেবে আরও ৩০ হাজার টাকা দাবি করা হয়। টাকা দিতে না পারায় বগুড়া পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক রবিউল হাসান দারুন সহ সমিতির লোকজন শাপলা বেগমের বাড়িতে গিয়ে তার বাড়ির আসবাবপত্র বের করে নিয়ে আসেন। বাধা দিতে গেলে গৃহবধূর পেটে লাথি মারেন ছাত্রদল নেতা রবিউল হাসান দারুন। এতে ঘটনাস্থলেই শাপলা বেগমের গর্ভপাত হয়ে যায়। স্থানীয়রা তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের গাইনি বিভাগের ১০নং বেডে ওই গৃহবধূ চিকিৎসাধীন রয়েছেন।
গত রোববার রাতে বগুড়া শহরের উত্তর চেলোপাড়া এলাকায় এঘটনা ঘটে। গৃহবধূ শাপলা বেগম উত্তর চেলোপাড়ার শফিউল ইসলাম শফির স্ত্রী। এঘটনায় সোমবার রাতে বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার তদন্তভার গ্রহণ করেছেন নারুলী পুলিশ ফাঁড়ির এসআই আব্দুল হাই।
শজিমেক হাসপাতালের গাইনি বিভাগের চিকিৎসক জানান, শাপলা বেগম পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তার গর্ভপাত হয়েছে।
শাপলা বেগমের স্বামী শফিউল ইসলাম শফি জানান, তিনি গাবতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওয়ার্ড বয়ের কাজ করেন। তাদের ৮ বছরের একটি ছেলে এবং ৫ বছরের একটি মেয়ে রয়েছে। তিনি জানান, সমস্যায় পড়ে তারা সমিতি থেকে লোন নিয়েছিলেন। তবে ১৫ দিন আগেই সেই টাকা সুদ এবং আসল মিলে ২০ হাজার টাকা পরিশোধ করে দেন। এরপর অতিরিক্ত আরও ৩০ হাজার টাকা দাবি করা হয়। এই টাকা দিতে না পারায় তার ঘরের আসবাবপত্রগুলো নিয়ে গেছে ছত্রদলের নেতা রবিউল হাসান দারুন সহ সমিতির লোকজন। বর্তমানে নিরাপত্তার অভাবে চেলোপাড়ার বাড়ি ছেড়ে তিনি এবং দুই সন্তান গাবতলী স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে অবস্থান করছেন।
মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান বলেন, গৃহবধূর শাশুড়ি বাদী হয়ে ছাত্রদল নেতা রবিউল হাসান দারুনসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পুলিশি অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com