1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
পেট্রোল চুরির সময় ৩০ চোরের মৃত্যু - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

পেট্রোল চুরির সময় ৩০ চোরের মৃত্যু

  • Update Time : রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮
  • ১৮৫ Time View
নাইজেরিয়া, পেট্রোল, চোর, Nigeria, Petrol, Thief, rtvonline

নাইজেরিয়ায় পেট্রোল চুরি করতে গিয়ে একটি পাইপলাইনে আগুন ধরে কমপক্ষে ৩০ চোরের মৃত্যু হয়েছে। গত শুক্রবার (১২ অক্টোবর) দেশটির দক্ষিণ-পূর্বাঞ্চলীয় আবা শহরে এই ঘটনা ঘটে বলে কর্মকর্তাদের বরাত দিয়ে জানিয়েছে আল জাজিরা।

এই ঘটনায় বেঁচে যাওয়া নামদি তোচুকয়ু বলেন, শুক্রবার দিনগত রাত সাড়ে একটার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে ৩০ জনের বেশি মানুষ অগ্নিদগ্ধ হন।

নাম না প্রকাশের শর্তে এক নিরাপত্তা কর্মকর্তা বলেন, উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগে ৩০ জনের বেশি মানুষ অগ্নিদগ্ধ হয়েছে। তাদেরকে শহরের ভেতরে ও বাইরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

রাষ্ট্র পরিচালিত নাইজেরিয়ান ন্যাশনাল পেট্রোলিয়াম করপোরেশনের (এনএনপিসি) মুখপাত্র এনডু উঘামানডু এএফপি’কে বলেন, আমি নিহতদের সঠিক সংখ্যা বলতে পারছি না। কিন্তু এটা নিশ্চিত যে তারা হারকোর্ট বন্দর শোধনাগার থেকে আবা পথে নেয়ার সময় পথরোধ করে পেট্রোল ছিনতাইয়ের চেষ্টা চালিয়েছিল।

ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলেও উল্লেখ করেন তিনি।

আফ্রিকার সবচেয়ে বড় তেল উৎপাদনকারী এবং রপ্তানিকারক দেশ নাইজেরিয়া। একটি পাইপলাইন নেটওয়ার্কের মাধ্যমে দেশটির এক জায়গা থেকে আরেক জায়গায় অপরিশোধিত তেল ও পেট্রোল নেয়া হয়। মাঝেমাঝে এসব পাইপলাইন ছিদ্র করে তেল ও পেট্রোল চুরির ঘটনা ঘটে। পাইপলাইন ছিদ্র করার সময় বিস্ফোরণের ঘটনাও ঘটে থাকে।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে নাইজার ডেলটায় এক বিস্ফোরণে এক হাজারেরও বেশি লোক মারা যায়। ২০০৬ সালে পাইপলাইন ছিদ্র করার সময় বিস্ফোরণের ঘটনায় কমপক্ষে ২৬৯ জন মারা যায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com