1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কুমিল্লা-৮: ছাড় পাবে না জাপা, শক্ত অবস্থানে আ.লীগ - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

কুমিল্লা-৮: ছাড় পাবে না জাপা, শক্ত অবস্থানে আ.লীগ

  • Update Time : বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮
  • ১২২০ Time View
কুমিল্লা-৮-rtvonline

কুমিল্লা-৮ বরুড়া আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পেতে সক্রিয় আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি। বর্তমান সংসদ সদস্য ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল থেকে এই আসনে অংশ নিতে চায় অন্তত ৬ জন প্রার্থী। কুমিল্লার বরুড়া উপজেলা জাতীয় সংসদের ২৫৬তম আসন। এই আসনের ভোটার সংখ্যা ৩ লাখ ৪৯ হাজার ৬৫ জন।
এখান থেকে ১৯৯১ এবং ২০০১ সালে নির্বাচিত হন বিএনপির আবু তাহের। আর ১৯৯৬ সালে নির্বাচিত হন আওয়ামী লীগের আবদুল হাকিম। তবে ২০০৪ সালে বিএনপির প্রার্থী আবু তাহের মৃত্যুবরণ করলে উপনির্বাচনে আসনটিতে জয়ী হয় তার ছেলে জাকারিয়া তাহের সুমন। আর ২০০৮ সালে নির্বাচিত হন আওয়ামী লীগের প্রার্থী নাছিমুল আলম নজরুল।
বর্তমান সংসদ সদস্য ২০১৪ সালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন জাতীয় পার্টির কুমিল্লা জেলা সভাপতি অধ্যাপক নুরুল ইসলাম মিলন। তবে এবার মনোনয়ন পেতে মরিয়া আওয়ামী লীগের একাধিক প্রার্থী।
মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগের নাছিমুল আলম নজরুল বলেন, জাতীয় পার্টি আওয়ামী লীগের সঙ্গে ছিল। আগামী দিনেও থাকবে। তার মানে এই নয় যে কুমিল্লা বরুড়ার সিট জাতীয় পার্টিকে দেয়া হবে।
কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম বলেন, আমি আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। যদি দল আমকে মনোনয়ন করে তো আমি নির্বাচন করবো।
অন্যদিকে মনোনয়ন দৌড়ে বিএনপির সাবেক সংসদ সদস্য জাকারিয়া তাহের সুমন ছাড়াও বেশ কয়েকজন নেতার নাম শোনা যাচ্ছে।
সাবেক সংসদ সদস্য জাকারিয়া তাহের সুমন বলেন, আমাদের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এখনও কারাগারে আছেন। উনার মুক্তি আমাদের প্রধান দাবি। এগুলো যদি সরকার ফুলফিল করে বেগম খালেদা জিয়া মুক্তি হয়ে আসেন এবং বিএনপি যদি নির্বাচনে যায় তাহলে অবশ্যই আমি মনোনয়ন প্রার্থী।
এদিকে মাঠে জোর নির্বাচনী প্রচারণা চালাচ্ছে জাতীয় পার্টির সংসদ সদস্য নুরুল ইসলাম মিলন ছাড়াও একাধিক প্রার্থী। আর ভোটাররা বলছেন সৎ ও যোগ্য ব্যক্তিকেই জনপ্রতিনিধি দেখতে চান তারা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com