1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আ'লীগ আসার আগে কারও হাতে মোবাইল ছিল না: শেখ হাসিনা - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

আ’লীগ আসার আগে কারও হাতে মোবাইল ছিল না: শেখ হাসিনা

  • Update Time : শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮
  • ৩২৬ Time View

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ সরকারে আসার আগে কারও হাতে মোবাইল ফোন ছিল না। আমরা মোবাইল ফোন পৌঁছে দিয়েছি।

শুক্রবার বিকালে রাজধানীর গুলশানের ইয়ুথ ক্লাব মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, প্রত্যেকটা এলাকায় হাসপাতাল করে দিয়েছি। বেশি করে হাসপাতাল করে দিয়েছি মানুষ যাতে বেশি সেবা পায়। বস্তিবাসীদের কথা আমরা চিন্তা করেছি। তাদের জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছি। সারা দেশে হাসপাতাল তৈরি করে দিয়েছি। মানুষ সেবা নিতে পারবে। তিনি বলেন, আগে ঘন ঘন লোডশেডিং হতো। এখন আর হয় না। বিদ্যুৎ খাতকে বহুমুখী করে দিয়েছি।

জঙ্গি দমন নিয়ে প্রধানমন্ত্রী বলেন, হলি আর্টিজানের জঙ্গি হামলার ঘটনা আওয়ামী লীগ মোকাবেলা করেছে। জঙ্গি দমনে কঠিন ব্যবস্থা নিয়েছে। মাদক নির্মূল করতে হবে। আপনারা যারা বাবা-মা আছেন তাদের খেয়াল রাখতে হবে। আপনার ছেলেমেয়ে যাতে খারাপ কোনো আড্ডায় না যায়।

তিনি বলেন, শিক্ষার উন্নত ব্যবস্থা করে দিয়েছি। বহুমুখী শিক্ষার ব্যবস্থা করে দিয়েছি। যাতে বিদেশে গিয়ে ছেলেমেয়েরা চাকরি করতে পারে।

আওয়ামী লীগ সভাপতি বলেন, নৌকা মার্কায় ভোট দিয়েছেন বলে ডিজিটাল বাংলাদেশে পেয়েছেন। বিদ্যুৎ খাত উন্নয়ন হয়েছে, শিক্ষাব্যবস্থার উন্নয়ন করেছি। চাকরির বেতন বৃদ্ধি করেছি।

প্রধানমন্ত্রী বলেন, টেলিভিশন কে দিয়েছে, আমি ৪৪টি বেসরকারি টেলিভিশনের লাইসেন্স দিয়েছি। যাতে মানুষের কর্মসংস্থান হয়। এখন মানুষ সেখানে চাকরি করে। ব্যাংক বেসরকারি করেছি যাতে মানুষ এখন চাকরি করতে পারে।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ঢাকা-১৭ আসনের প্রার্থী আকবর হোসেন পাঠান ফারুককে পরিচয় করে দিয়ে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান। এছাড়া ঢাকার অন্য আসনগুলো থেকে আওয়ামী লীগ প্রার্থীদের জন্য ভোট চান।

এর আগে বিকাল পৌনে ৪টার দিকে প্রধানমন্ত্রী জনসভাস্থলে পৌঁছে প্রধান অতিথির আসন নেন। এদিকে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে আয়োজিত এ জনসভায় দুপুরের পর থেকেই জড়ো হয়েছেন দলটির বিপুলসংখ্যক নেতাকর্মী। নির্বাচনী আমেজে খণ্ড খণ্ড মিছিল মিলেছে সভাস্থলে।

নৌকার প্রতিকৃতি নিয়ে, নেচে গেয়ে ইয়ুথ ক্লাব মাঠে জড়ো হন নেতাকর্মীরা। তাদের গায়ে লাল-সবুজের পোশাক বর্ণিল করে তুলেন জনসভাকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com