1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বছরের শুরুতেই চমক - Swadeshnews24.com
শিরোনাম
সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী

বছরের শুরুতেই চমক

  • Update Time : বুধবার, ৯ জানুয়ারী, ২০১৯
  • ২২৪ Time View

গত বছরজুড়েই নতুন গান প্রকাশ করেছেন জনপ্রিয় শিল্পী-সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ। তার গাওয়া বেশকিছু গান শ্রোতাপ্রিয়তাও পেয়েছে। শুধু অডিও নয়, ভিডিওতেও নজর কেড়েছেন হাবিব। সব গানের ভিডিওতেই তিনি দুর্দান্ত পারফর্ম করেছেন। এদিকে বছরের শুরুতেই নতুন চমক নিয়ে হাজির হয়েছেন এ সংগীত তারকা। নতুন গান প্রকাশ করেছেন তিনি। গানের শিরোনাম ‘আনমনা মন’। গানটি লিখেছেন মামুন মুজিব।প্রকাশ করেছেন তিনি। গানের শিরোনাম ‘আনমনা মন’। গানটি লিখেছেন মামুন মুজিব।

সুর ও সংগীতায়োজন করেছেন বরাবরের মতো হাবিব নিজেই। এ গানটির ভিডিওতেও পারফর্ম করতে দেখা গেছে হাবিবকে। গানটি হাবিবের ইউটিউব চ্যানেলে প্রকাশের পরই বেশ প্রশংসিত হচ্ছে। সেদিক থেকে প্রথম গানেই সফলভাবে বছর শুরু করলেন হাবিব। এখানে তার সঙ্গে মডেল হিসেবে কাজ করেছেন নুসরাত জাহান জেরি। আর এর ভিডিও নির্মাণ করেছেন তারেক আজিজ নিশোক। গানটি প্রসঙ্গে হাবিব বলেন, এটি প্রকাশ করলাম নতুন বছর উপলক্ষে। প্রকাশের পর থেকেই বেশ ভালো সাড়া পাচ্ছি। আমি শ্রোতা-দর্শকদের প্রতি কৃতজ্ঞ। এদিকে চলতি সময়ে আরও কয়েকটি গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন হাবিব। পাশাপাশি জিঙ্গেলের কাজ করছেন নিয়মিত। নতুন কাজ প্রসঙ্গে এ তারকা বলেন, একাধিক চমক অপেক্ষা করছে আমার শ্রোতাদের জন্য। তবে কি সেই চমক তা এখনই বলতে চাই না। আমি বেশ কিছু ভিন্নধর্মী গান তৈরির কাজ করছি। এ গানগুলো বছরব্যাপী প্রকাশ করবো। আশা করছি ভালোবাসা দিবস উপলক্ষেও একটি অডিও-ভিডিও সবাইকে উপহার দিতে পারবো। আসলে এখন এই সময়ে গতানুগতিক কিছু করে হয় না। শ্রোতা-দর্শক এক্সট্রা অর্ডিনারি কিছু চায়। আমিও সেরকম কিছু তৈরির চেষ্টায় থাকি সব সময়। এখনো স্টুডিওতে গানের কাজ নিয়মিত চলছে। পাশাপাশি গান তৈরির পর শুটিং চলবে। সব মিলিয়ে আশা করছি এ বছরটাও আমার ভালো কিছু গান প্রকাশের মধ্য দিয়ে যাবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com