1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বোরকা পরে স্ত্রীর ‘পরকীয়া’ ধরতে গিয়ে নিজেই ধরা - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

বোরকা পরে স্ত্রীর ‘পরকীয়া’ ধরতে গিয়ে নিজেই ধরা

  • Update Time : সোমবার, ২১ জানুয়ারী, ২০১৯
  • ২৪৩ Time View

সাত বছর প্রেমের পর ২০১৭ সালের মে মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহমুদুল হাসান ও জুলেখা খাতুন। কিন্তু বিয়ের পর স্ত্রীর কিছু আচরণে সন্দেহ হয় তার। তিনি ধারণা করছেন স্ত্রী জুলেখা হয়তো কারও সঙ্গে ‘পরকীয়া’ করছেন। তাই স্ত্রীর গতিবিধি নজর রাখছিলেন স্বামী মাহমুদুল হাসান। এরই ধারাবাহিকতায় স্ত্রীর পরকীয়া ধরতে বোরকা পরে তার কলেজ চলে যান তিনি।
কিন্তু ময়মনসিংহের আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজে স্ত্রীর ‘পরকীয়া’ প্রেমের সম্পর্ক বোরকা পরে ধরতে এসে জেলা গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়লেন মাহমুদুল হাসান।
আটককৃত মাহমুদুল হাসান (২৭) শেরপুর সদর উপজেলার হাওড়া গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে। তিনি জামালপুর আইবিএ কলেজে অফিস করণিক পদে চাকরি করেন বলে জানা গেছে।জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ্ কামাল হোসেন জানান, সোমবার স্ত্রীর আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজে মাস্টার্স মৌখিক পরীক্ষা থাকায় একসঙ্গে ট্রেনে জামালপুর থেকে ময়মনসিংহ শহরে আসেন এই দম্পতি। রেলস্টেশন থেকে রিকশায় করে স্ত্রীকে ময়মনসিংহের আনন্দমোহন সরকারি কলেজ গেটে নামিয়ে দেন। এরপর স্ত্রী পরীক্ষা কেন্দ্রে থাকলেও সেখানে কী করছেন, কার সঙ্গে মোবাইলে কথা বলছেন এসব সন্দেহ হওয়ায় শহরের একটি দোকান থেকে বোরকা কিনে ছদ্মবেশে আবার কলেজে প্রবেশ করেন স্বামী মাহমুদুল। কিন্তু ভুল করে বসেন তিনি। বোরকা পরে পুরুষের বাথরুম থেকে নারী বের হওয়ায় সন্দেহ হয় কলেজের কয়েকজন ছাত্রের। পরে ছাত্ররা তাকে আটক করে বিষয়টি জানায় কলেজ কর্তৃপক্ষকে। সোজা পুলিশে খবর দেয় কলেজ কর্তৃপক্ষ। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ঘটনাস্থলে এসে আবিস্কার করে বোরকা পরিহিত নারী নয়, পুরুষ।ডিবি ওসি শাহ্ কামাল হোসেন আরও জানান, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কথা বলা হচ্ছে তার স্ত্রী জুলেখা খাতুনের সঙ্গেও। তারা দু’জনেই আমাদের হেফাজতে রয়েছেন। তাদের মোবাইলফোনও ট্র্যাক করা হচ্ছে। তাদের অভিভাবকদের আসতে বলা হয়েছে তারা এলে তাদের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেয়া হবে। ৭ বছর প্রেমের পর ২০১৭ সালের মে মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহমুদুল হাসান ও জুলেখা খাতুন।ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদের পর এসব তথ্য নিজের মুখেই পুলিশের কাছে স্বীকার করেন মাহমুদুল হাসান।
তিনি বলেন, আগে থেকেই স্ত্রীকে সন্দেহ হওয়ায় স্ত্রী জুলেখা পরীক্ষাকেন্দ্রে কী করছেন, কার সঙ্গে মোবাইলে কথা বলছেন এসব দেখার জন্য শহরের গাঙ্গিনাপাড় মার্কেট থেকে বোরকা কিনে ছদ্মবেশে আবার কলেজে প্রবেশ করেন মাহমুদুল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com