1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
গুঞ্জন উড়িয়ে দিলেন - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

গুঞ্জন উড়িয়ে দিলেন

  • Update Time : সোমবার, ১১ মার্চ, ২০১৯
  • ২৭০ Time View

গুঞ্জন উড়িয়ে দিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২০১৬ সালের ২৫শে মে বিয়ের পর থেকে এখন পর্যন্ত স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বেশ ভালোভাবেই সংসার করছেন বলে জানান তিনি। গতকাল মাহি  বলেন, আমরা ভালো আছি। আসলে আমাদের সংসার জীবনে এখন পর্যন্ত এমন কিছু হয়নি। আমরা একসঙ্গেই থাকছি, একই আছি। এই তো দুই দিন আগে আমার শ্বশুরের অসুস্থতার খবর শুনে সিলেটে গিয়েছিলাম। এখন তিনি ভালো আছেন। কিছু মানুষের কাজ গুঞ্জন রটানো।অপু একটু কম রোমান্টিক। তবে ভালো মনের মানুষ। অপুকে যদি আমি কখনো বলি চলো লং ড্রাইভে যাই; তখন ও উত্তরে বলে, থাক আসো আজ লুডু খেলি। এখনো অনেক শিশুসুলভ স্বভাব তার মধ্যে আছে। আমরা ভালো আছি। উল্লেখ্য, কয়েক দিন ধরে মিডিয়া পাড়ায় চিত্রনায়িকা মাহিয়া মাহির বিবাহ বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল। স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে তার সংসার জীবন ভালো যাচ্ছে না- এমন গুঞ্জনটি সত্যি না বলে জানিয়েছেন মাহিয়া মাহি। এদিকে সবশেষ গত ২২শে ফেব্রুয়ারি সারা দেশে মুক্তি পায় মাহিয়া মাহি ও ডি এ তায়েব অভিনীত ছবি ‘অন্ধকার জগত’। ছবিটি পরিচালনা করেছেন বদিউল আলম খোকন। আসছে ১৩ই ফেব্রুয়ারি ‘আনন্দ অশ্রু’ ছবির শুটিংয়ের মাধ্যমে চলতি বছর শুটিং স্পটে ফিরছেন বলে জানান মাহি। মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় এ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করছেন সাইমন সাদিক। এ ছবি ছাড়াও হাতে থাকা সব ছবির কাজ এবার শেষ করবেন মাহি। আর সামনে তার অভিনীত ‘অবতার’ ছবিটি মুক্তি পাবে। এ ছবিটি পরিচালনা করেছেন মাহমুদ হাসান শিকদার। ছবিতে আমিন খান, মিশা সওদাগর ছাড়াও মাহির বিপরীতে রুশো অভিনয় করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com