1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আইএস, আল কায়েদার হুমকিতে দিল্লি, মুম্বই, গোয়াতে সতর্ক পুলিশ - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

আইএস, আল কায়েদার হুমকিতে দিল্লি, মুম্বই, গোয়াতে সতর্ক পুলিশ

  • Update Time : সোমবার, ২৫ মার্চ, ২০১৯
  • ২৬৩ Time View

জঙ্গি গোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস) ও আল কায়েদা হামলা চালাতে পারে ভারতে। এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দিল্লি, মুম্বই ও গোয়াতে সতর্ক করা হয়েছে পুলিশকে। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে সংঘটিত হত্যাযজ্ঞের প্রতিশোধ নেয়ার হুমকি দিয়েছে আইএস ও আল কায়েদা। তারা চার দিনের মধ্যে ইহুদি স্থাপনা সহ বিভিন্ন স্থানে হামলা চালাতে পারে। অনলাইন টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এসব কথা বলা হয়েছে।

গোয়েন্দা তথ্যে বলা হয়েছে, সন্ত্রাসীরা এমন হামলায় গাড়ি অথবা ছুরি ব্যবহার করতে পারে। গোয়েন্দা বিষয়ক এজেন্সিগুলো এ জন্য ইসরাইলি দূতাবাস, মুম্বইয়ে কনসুলেট জেনারেল, সিনাগগে নজরদারি জোরালো করার তাগিদ দিয়েছে। প্রথম এলার্টটি দেয়া হয়েছে ২০ মার্চ।এতে বলা হয়েছে, আইএস ও এর সঙ্গে সংশ্লিষ্ট সেলগুলো এ হামলার পরিকল্পনা করেছে। এতে বলা হয়েছে, বিভিন্ন সূত্রে পাওয়া তথ্যমতে, আইএস মুখপাত্র আবু হাসান আল মুহাজিরের একটি অডিও বার্তা গ্রুপটির অনলাইনে প্রচার করা হচ্ছে। এতে সমর্থকদের নিউজিল্যান্ডে মসজিদে হামলার প্রতিশোধ নিতে আহ্বান জানাতে শোনা যায়। এই অডিও এবং অন্যান্য চ্যাট থেকে ইঙ্গিত মেলে যে, নিউজিল্যান্ড হামলার প্রতিশোধ নিতে তারা হামলা চালাতে পারে। এর প্রেক্ষিতে পুলিশকে সতর্ক থাকতে বলা হয়েছে। দিল্লিতে পুলিশ সূত্র বলেছে, উপাসনালয়গুলোর বাইরে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। একজন কর্মকর্তা বলেছেন, আমরা পরিস্থিতির ওপর সতর্ক ও নিবিড় নজর রাখছি।

দ্বিতীয় সতর্কতা দেয়া হয়েছে ২৩ শে মার্চ। এতে ইহুদি স্থাপনা অথবা সিনাগগগুলোতে সম্ভাব্য হামলার কথা বলা হয়েছে। একা একা এ হামলা চালানো হতে পারে। এতে ব্যবহৃত হতে পারে ছুরি অথবা গাড়ি অথবা ট্রাক। গোয়ার ক্ষেত্রে এই সতর্কতা বিশেষ কিছু স্থানে উল্লেখ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com