1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
৩২শ’ রোহিঙ্গা পরিবারে পালস বাংলাদেশের রমজান সামগ্রি বিতরণ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

৩২শ’ রোহিঙ্গা পরিবারে পালস বাংলাদেশের রমজান সামগ্রি বিতরণ

  • Update Time : রবিবার, ১২ মে, ২০১৯
  • ১৭০ Time View

আনোয়ার হাসান চৌধুরী, কক্সবাজার:

রোহিঙ্গা ক্যাম্প গুলোতে আত্মমানবতার সেবায় শুরু থেকে নিয়োজিত রয়েছে পালস বাংলাদেশ। নানা ভাবে তারা আশ্রিত রোহিঙ্গাদের সেবা করে আসছে। ইতিমধ্যে প্রায় ৩২শ’ পরিবারে পবিত্র মাহে রমজানের সামগ্রি বিতরণ করেছে।
পালস বাংলাদেশের চীফ এক্সিকিউটিভ সাইফুল ইসলাম চৌধুরী কলিম জানান, পালস বাংলাদেশের পক্ষ থেকে রমজানের সামগ্রি বিতরণের অংশ হিসেবে প্রথম দিনে উখিয়ার পালংখালি হাকিম পাড়া রোহিঙ্গা ক্যাম্প-১৪’তে দেড় হাজার পরিবারে বিতরণ করা হয়েছে। এসব পন্যের মধ্যে ছিল ছোলা, চাল, ডাল, তেলসহ ৫ আইটেম।

ইসলামিক রিলিফ ওয়ার্ল্ডওয়াইফ এর সহযোগিতায় এসব পন্য সামগ্রি বিতরণকালে উপস্থিত ছিলেন হাকিম পাড়া রোহিঙ্গা ক্যাম্প-১৪ ইনচার্জ-সিআইসি মো: আবদুল ওয়াহাব রাশেদ, আরআই ডাব্লিউ’র মনিটরিং স্পেশালিষ্ট জাফর আলম ও ইসলামিক রিলিফ ওয়ার্ল্ডওয়াইফ এর কমিউনিকেশন কোঅর্ডিনেটর শফিউল আজম প্রমুখ।
সাইফুল ইসলাম চৌধুরী কলিম আরো জানান, কয়েকটি ক্যাম্প মিলে রমজানের এসব নিত্য প্রয়োজনীয় পন্য সামগ্রি বিতরণ করা হয়েছে। ৩ হাজার ১শ’ ৬৮ পরিবার পন্য এসব সামগ্রির আওতাভুক্ত ছিলো।

কক্সবাজার জেলা প্রতিনিধি।
০১৮১১-২৭৯৫৩৭
১১-৫-২০১৯

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com