1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
হাসতে হাসতে পেটে ব্যথা : কোনাল - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

হাসতে হাসতে পেটে ব্যথা : কোনাল

  • Update Time : রবিবার, ২ জুন, ২০১৯
  • ১৩৪ Time View

ঈদুল ফিতর উপলক্ষে একগুচ্ছ গান করেছেন কণ্ঠশিল্পী সোমনুর মনির কোনাল। এবার প্রথম চলচ্চিত্রের জন্য গাইলেন একটি আইটেম গান। টেলিভিশনের জন্য তারকাদের নিয়ে নিজেই পরিচালনা করেছেন একটি অনুষ্ঠান। এসব নিয়ে কথা বললেন এই শিল্পী।

ঈদুল ফিতর উপলক্ষে একগুচ্ছ গান করেছেন কণ্ঠশিল্পী সোমনুর মনির কোনাল। এবার প্রথম চলচ্চিত্রের জন্য গাইলেন একটি আইটেম গান। টেলিভিশনের জন্য তারকাদের নিয়ে নিজেই পরিচালনা করেছেন একটি অনুষ্ঠান। এসব নিয়ে কথা বললেন এই শিল্পী।]

আইটেম গান! আপনি আইটেম গান গাইতে পারলেন?
কেন? আমি কি আইটেম গান গাইতে পারি না? শ্রেয়া ঘোষালের মতো মেলোডি গানের শিল্পীও আইটেম গান গেয়েছে। তার সেসব গান সুপারহিট। আমারও ইচ্ছে ছিল, একদিন আমিও আইটেম ঘরানার গান গাইব। এবার সেই সুযোগটা পাওয়া গেল। অবশ্য এ ধরনের গানের জন্য বিশেষ গায়কির প্রয়োজন হয়। আইটেম গান গাওয়াটা একটা চ্যালেঞ্জ, আমরা যারা আধুনিক মেলোডি, রোমান্টিক গান করি, বিশেষ করে তাদের জন্য। এই চ্যালেঞ্জটা আমি নিতে চেয়েছি।

প্রস্তাব পেয়েই রাজি হয়ে গেলেন?
তা না, একটু সময় নিয়েছি। সত্যি বলতে, বেশ ভেবেচিন্তেই সিদ্ধান্ত নিতে হয়েছে। দুই দিন ধরে ভেবেছি যে আসলেই কি আমার আইটেম গানে কণ্ঠ দেওয়া ঠিক হবে? নিজের সঙ্গে নিজে বোঝাপড়া করেছি। বুঝতে পারছিলাম না যে পারব কি না। কারণ, এটা একটা দায়িত্বেরও ব্যাপার। ফিল্ম অনেক বড় একটা মাধ্যম। এটার জন্য গাইলে সেই গান থেকে যায়। ভাবলাম চেষ্টা করে দেখি, ভালো না হলে বাদ দেব। রেকর্ডিং করে পাঠানোর পর সেটা সবার পছন্দ হয়েছে।

আপনার ভয় লাগল না? ধরেন, সিনেমা হলে গিয়ে দেখলেন ভয়াবহ রকম দৃশ্যায়ন?
সব সময় এ ভয়টা কাজ করে। গানটা আমি গেয়ে ফেললাম। ভয় কাজ করে, আমার গায়কিটা সেখানে কতটা মানানসই হবে। পরের ভয়টা হচ্ছে, এটার দৃশ্যায়ন কেমন হবে। অনেক সুন্দর সুন্দর গান আছে, যেগুলো দৃশ্যায়নের কারণে মানুষের কাছে ভালো লাগে না। মনে হয়, দৃশ্যায়নের ক্ষেত্রে গানটার সঙ্গে যথাযথ হবে কি না।

গানটা কী? কে বানিয়েছেন? লিপসিং করবে কে?
‘আগুন লাগাইল রে টিংকু’ গানের কথা, সুর, সংগীত পরিচালনা করেছেন ভারতের কলকাতার লিংকন। লিপসিং করবেন বুবলী ও শাকিব খান। শাকিব খানের অংশটুকু গীতিকার লিংকন নিজেই গেয়েছেন। আসলে আমি এ ধরনের গানের সঙ্গে অভ্যস্ত নই। অভিব্যক্তি, গায়কি, গানের কথা—কোনো কিছুর সঙ্গেই অভ্যস্ত নই। ফলে বিষয়টা আমার জন্য কঠিন ছিল।

আর কী কী গান করেছেন এবার ঈদে?
আমার ইউটিউব চ্যানেলে একটা কভার গান আপ করার ইচ্ছে আছে। তপন চৌধুরীর গাওয়া ‘মনে করো তুমি আমি’ গানটি। সুর করেছিলেন আইয়ুব বাচ্চু, লিখেছেন খোশনূর বেগম। গানটা আমার খুব প্রিয়। অন্য রকম মিউজিক কম্পোজিশন করেছেন চিরকুটের নীরব। পিয়ানো–গিটার মিলিয়ে দারুণ কাজ হয়েছে। গানটার সঙ্গে আমার ছোটবেলার স্মৃতি জড়িয়ে আছে। বাড়িতে ক্যাসেটে বাজত গানটা। তা ছাড়া আমাদের নারী গীতিকার খুব কম। ইচ্ছে ছিল খোশনূর বেগমের একটা গান গাইব। এ ছাড়া আমি, কনা, তাসফি, লুইপা, নীরব, শামীম, শুভ্র ও মিলন মাহমুদ মিলে ‘রমজানে এই রোজার শেষে’ গানটি নতুন করে গেয়েছি। ডিজিটাল প্ল্যাটফর্মসহ টিভিতেও দেখা যাবে হয়তো গানটি। আমি আর বেলাল খান মিলে একটা ক্রিকেটের গান করলাম।

ঈদের অনুষ্ঠানে দেখা যাবে আপনাকে?
যাবে। তবে এবার আমি অতিথি নই, পরিচালক ও উপস্থাপক। আমার পরিকল্পনা ও পরিচালনায় একটা অনুষ্ঠান হবে, ‘শুভ পূর্ণিমার কণা’। এতে আমার অতিথি নায়িকা পূর্ণিমা, নায়ক আরিফিন শুভ ও গায়িকা কনা। চ্যানেল আইতে চাঁদরাতে দেখাবে এ অনুষ্ঠান। আমি সবাইকে পরামর্শ দেব যেন অবশ্যই এ অনুষ্ঠান দেখেন। হাসতে হাসতে পেটে ব্যথা হয়ে না গেলে আমাকে বলবেন।

ঈদ করবেন কোথায়?
ঈদ ঢাকাতেই করব। গ্রামের বাড়ি গেলে তো আর আসতে ইচ্ছে করে না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com