1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
এতিম বাচ্চাদের সাথে ইফতার করলেন স্বদেশ নিউজ২৪ ও স্বদেশ মাল্টিমিডিয়া পরিবার - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

এতিম বাচ্চাদের সাথে ইফতার করলেন স্বদেশ নিউজ২৪ ও স্বদেশ মাল্টিমিডিয়া পরিবার

  • Update Time : মঙ্গলবার, ৪ জুন, ২০১৯
  • ৫৪০ Time View

আজ ৪ জুন রাজধানীর খিলগাও থানায় অবস্থিত আদর্শবাগে একটি মাদ্রাসার এতিমখানায় এতিমখানা বাচ্চাদের ইফতার করলেন রেডিও স্বদেশ, স্বদেশ টিভির চেয়ারম্যান ও স্বদেশ নিউজ২৪ সম্পাদক আরজে সাইমুর রহমান। মাদ্রাসার প্রধান ইফতারের আগে দোয়া ও মোনাজাত পরিচালনা করে দোজাহানের সবার জন্য দোয়া করেন।

ইফতারে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ ২নং ওয়ার্ড এর সেক্রেটারি ও সাইফান কন্সট্রাকশন এর চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, ২নং ওয়ার্ড এর সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান তাহসিন ও প্রচার সম্পাদক সোহেল , স্বদেশ নিউজ২৪ এর সহ-সম্পাদক মোঃ বিপ্লব হোসাইন (প্রিন্স) , রেডিও স্বদেশ এর  সিনিয়র আরজে রায়হান , স্বদেশ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফটোগ্রাফার অরন্য জিয়া, স্বদেশ মাল্টিমিডিয়ার অফিস সহকারী হাসান , স্বদেশ নিউজ২৪ এর ফটো-সাংবাদিক আপন সহ স্বদেশ মাল্টিমিডিয়া পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ।

 

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com