1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
জোড়া ধাক্কা - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

জোড়া ধাক্কা

  • Update Time : বুধবার, ১২ জুন, ২০১৯
  • ১৯২ Time View

বিশ্বকাপের ১৭তম ম্যাচে টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠায় পাকিস্তান। অস্ট্রেলিয়া সব উইকেট হারিয়ে সংগ্রহ করে ৩০৭ রান। জয়ের জন্য পাকিস্তানের প্রয়োজন ৩০৮ রান।

জবাবে দলীয় ২ রানের মাথায় উইকেট খোয়ায় পাকিস্তান। ফখর জামানকে ০ রানে ক্যাচ বানিয়ে ফেরান প্যাট কামিন্স। এরপর রানের চাকা কিছুটা সচল হলেও ফের আঘাত হানেন কুল্টার নাইল। আজম ফেরেন ৩০ রান। এই রিপোর্ট লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ১২ ওভারে ২ উইকেট হারিয়ে ৬০ রান। ক্রিজে রয়েছেন ইমাম উল হক ২৩ ও মো. হাফিজ ১ রানে।

প্রথম ইনিংসে, শুরু থেকেই পাকিস্তানের বোলারদের শাসন করতে থাকেন অজি ব্যাটসম্যানরা। অজি দুই ওপেনার অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার গড়েন শত রানের জুটি। ফিঞ্চ ৮২ বিদায় নিলেও একদিক থেকে সামাল দেন ওয়ার্নার। শতকের দেখাও পান এই অস্ট্রেলিয়ান ওপেনার। তবে ১১১ বলে ১০৭ রান পূর্ণ করা ওয়ার্নারকে থামিয়ে দেন শাহীন আফ্রিদি। ইমামুল হকের ক্যাচের শিকার হওয়া এই ব্যাটসম্যানের ব্যাট থেকে আসে ১১টি চার ও একটি ছয়ের মার।

কিন্তু এই দুজনের বিদায়ের পর খেই হারিয়ে ফেলে বর্তমান চ্যাম্পিয়নরা। একের পর এক উইকেট হারাতে থাকেন তারা। পরের ব্যাটসম্যানদের মধ্যে সর্বোচ্চ ২৩ রান আসে শর্ন মার্শের ব্যাট থেকে। ২০ করে রান করেন ম্যাক্সওয়েল ও অ্যালেক্স কেরি।

পাকিস্তানি বোলারদের কাম ব্যাকে অগ্রণী ভূমিকা পালন করেন পেসার মো. আমির। ১০ ওভারে তিনি ৩০ রানে তুলে নেন ৫ উইকেট। দুটি উইকেট পান শাহীন আফ্রিদী। একটি করে উইকেট তুলে নেন হাসান আলী, ওয়াহাব রিয়াজ ও মো. হাফিজ। এক ওভার বাকী থাকতেই অলআউট হয় অস্ট্রেলিয়া।

বিশ্বকাপের আজকের ম্যাচে উভয় দল নিজেদের চতুর্থ ম্যাচে পরস্পরের মোকাবেলা করছে। খেলাটি অনুষ্টিত হচ্ছে টন্টনে। শুরু হয় বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়।

বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া প্রথম তিন ম্যাচে দু’টিতে জয় পেলেও, একটিতে হয় পরাজিত। পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে ৫ বারের বিশ্বচ্যাম্পিয়নরা। অন্যদিকে সরফরাজের দল তিন ম্যাচের একটিতে জয় ও একটি হারে রয়েছে পয়েন্ট তালিকার তলানিতে। আট নম্বরে থাকা দলটি শ্রীলঙ্কার বিরুদ্ধে পরিত্যক্ত হওয়া ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করে নেয়। আজকের ম্যাচে জয় পাওয়া উভয় দলের জন্য গুরুত্বপূর্ণ।

পাকিস্তান একাদশ
ফখর জামান, ইমামুল হক, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফারাজ আহমেদ (অধিনায়ক), শোয়েব মালিক, আসিফ আলী, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির, হাসান আলী, শাহীন আফ্রিদি।

অস্ট্রেলিয়া একাদশ
ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), উসমান খাজা, স্টিভ স্মিথ, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারি, নাথান কুল্টার নাইল, প্যাট কামিন্স, মিশেল স্টার্ক, কেন রিচার্ডসন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com