1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
পরীতে মজেছেন আফসারী - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

পরীতে মজেছেন আফসারী

  • Update Time : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯
  • ২৩৩ Time View

আলোচনায় আসার জন্য আমি মানুষ খুন ছাড়া সবই করতে পারি। কথাটি চিত্রনির্মাতা মালেক আফসারীর। নকল ছবি বানিয়ে মুক্তির আগে মৌলিক বলে ঘোষণা দেয়াও এই নির্মাতার ক্ষেত্রে নতুন কিছু নয়। ঈদে মুক্তিপ্রাপ্ত ‘পাসওয়ার্ড’ ছবির বিরুদ্ধে নকলের অভিযোগ উঠলে হালে পানি না পেয়ে বললেন, আমি দশটা ছবি দেখে একটা বানাই এটা নকল নয় গবেষণা!

মালেক আফসারীর মতো সিনিয়র একজন নির্মাতার শুধুমাত্র আলোচনায় আসার জন্য এমন বিতর্কিত ও শিশুসুলভ আচরণের জন্য ফিল্ম ইন্ডাস্ট্রির অন্য নির্মাতারও বিরক্ত। তাদের অনেকেরই ভাষ্য, নকল ছবি বানাবেন বানান। এত আওয়াজের কি আছে।
এর আগে জায়েদ খানকে নিয়ে ‘অন্তর জ্বালা’ ছবির নির্মাণ ও মুক্তির সময় নানা রকম ঘোষণা দিয়েছিলেন মালেক আফসারী। ছবির প্রযোজকও ছিলেন জায়েদ আর নায়িকা পরীমণি। তখন জায়েদকে আলোচনায় আনার জন্য শাকিব খান বিরোধী বক্তব্য দিতে দেখা গেছে এই নির্মাতাকে। শাকিব খান প্রযোজিত ‘পাসওয়ার্ড’ ছবিটি তার হাতে আসার আগে থেকেই শাকিবের প্রশংসায় মজতে দেখা যায় তাকে।

পরীমণি প্রযোজিতও একটি ছবি নির্মাণের কথা ছিল মালেক আফসারীর। কিন্তু শেষ পর্যন্ত আর সেই ছবির কাজ হয়নি। এদিকে সদ্য প্রেমিকের সঙ্গে পরীর বিচ্ছেদের খবর গণমাধ্যমে প্রকাশ হয়েছে। আর পরীর ভাষ্য মতে, ক্যারিয়ারে মন দিতে চান তিনি।

পরী যে নতুন সিনেমার কাজ শুরু করবেন তাতে কোনও সংশয় নেই। অন্যদিকে হঠাৎ করেই পরীর প্রশংসায় মজেছেন মালেক আফসারী। যেমনভাবে ‘অন্তর জ্বালা’র সময় জায়েদ এবং ‘পাসওয়ার্ড’র সময় শাকিবকে নিয়ে মজেছিলেন।
পরীকে নিয়ে নিজের ফেসবুক ওয়ালে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন মালেক আফসারী। পাঠকদের জন্য স্ট্যাটাসটি তুলে ধরা হলো।

‘পরীমণির অন্ধ ভক্ত আমার ছোট মেয়ে মালিহা। সারাক্ষণ পরীকে নকল করে। প্রতিদিন দু’চার বার পরীর কথা জিজ্ঞেস করবে। আমি ঢাকা ছাড়ার আগে এই ভিডিও’টি করি (ফেসবুকে মেয়ের একটি ভিডিও পোস্ট করেছেন)। এই নির্জন বনভূমিতে বসে, ভিডিওটি দেখতে দেখতে পরীর কথা মনে হলো। আহা কি সুন্দর। বাচ্চা থেকে বুড়া সবাই পরীকে পছন্দ করে। অভিনয় ক্ষমতা অসাধারণ। তবে মানুষ পরী একটু আলাদা। গোপন কথা নাই তার চরিত্রে। খোলামেলা সামনাসামনি, যা বলবে মুখের উপর যা করবে চোখের সামনে। রঙ করা মানুষ না। সাহসী মেয়ে।

আমাদের সিনেমায় তার মতো প্রতিভাবান শিল্পীর খুব প্রয়োজন। ভাইয়া আবার আমরা এক সাথে কাজ করবো আজ নয়তো কাল।’
মালেক আফসারীর এই স্ট্যাটাস দেখে অনেকেই ধারণা করছেন হয়তো পরীর সঙ্গে কাজের জল্পনায় আছেন এই নির্মাতা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com