1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কে হচ্ছেন দশম অধিনয়াক? - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

কে হচ্ছেন দশম অধিনয়াক?

  • Update Time : রবিবার, ১৪ জুলাই, ২০১৯
  • ২৩৬ Time View

লর্ডসে বিশ্বকাপের ১২ তম আসরের ফাইনালে মুখোমুখি স্বাগতিক ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। আজকের খেলায় ইংল্যান্ড দলের অধিনায়ক এউইন মরগান। আর কিউইদের অধিনায়কত্ব করছেন কেন উইলিয়ামসন। কার হাতে উঠছে ওয়ানডে বিশ^কাপের ১২ তম ট্রফিটি? জানার জন্য কোটি কোটি ক্রিকেট প্রেমীদের চোখ ফাইনাল ম্যাচে।

এরআগে ১১ বিশ্বকাপ ট্রফি উঠেছে ৯ অধিনায়কের হাতে। আর ৫ দেশ পেয়েছে এই ১১ ট্রফি। ৫ বার বিশ্ব সেরা অস্ট্রেলিয়া। আর ২ বার করে ভারত, ওয়েস্ট ইন্ডিজ। আর ১ বার করে পেয়েছেন পাকিস্তান ও শ্রীলঙ্কা।

এই ট্রফি ২ বার করে পেয়েছেন ২ অধিনায়ক।
১৯৭৫ ও ১৯৭৯ সালে প্রথম ২ বিশ্বকাপে টানা ট্রফি জিতেছে ওয়েস্ট ইন্ডিজ। আর এই ২ বিশ্বকাপেই অধিনায়ক ছিলেন ক্লাইভ লয়েড। আর ২০০৩ ও ২০০৭ বিশ্বকাপেও টানা ২ বার অধিনায়ক ছিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক রিকি পন্টিং।

আর ১বার ট্রফি জিতিয়েছেন ১৯৮৩ বিশ্বকাপে ভারতের অধিনায়ক কপিল দেব। ১৯৮৭ বিশ্বকাপে অজি অধিনায়ক অ্যালান বর্ডার, ১৯৯২ বিশ্বকাপে পাকিস্তানের অধিনায়ক ইমরান খান, ১৯৯৬ বিশ্বকাপে ট্রফিতে চুমু দেন লঙ্কান অধিনায়ক অর্জুনা রানাতুঙ্গা, ১৯৯৯ বিশ্বকাপে অজি অধিনায়ক স্টিভ ওয়াহ, ২০১১ বিশ্বকাপে ভারতীয় অধিনায়ক ছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। আর শেষ ২০১৫ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার নেতৃত্বে ছিলেন মাইকেল ক্লার্ক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com