1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ঘুষের টাকাসহ আনসার ভিডিপি কর্মকর্তা গ্রেপ্তার - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ঘুষের টাকাসহ আনসার ভিডিপি কর্মকর্তা গ্রেপ্তার

  • Update Time : রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯
  • ২০০ Time View

বগুড়ায় ঘুষের ২০ হাজার টাকাসহ সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আনিছুর রহমান খানকে গ্রেপ্তার করেছে দুদক। রোববার (২৭ অক্টোবর) বিকেল ৫টার দিকে শহরের মালতিনগর জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে তার অফিস কক্ষ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।জানা গেছে, গত ৯ সেপ্টেম্বর বৃক্ষরোপণ কর্মসূচিতে আনসার ও ভিডিপির ১২ জন ওয়ার্ডলিডার অনুপস্থিত থাকেন। অনুপস্থিতির কারণে সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা তাদেরকে কৈফিয়ত তলব করেন। এরপর ওই ১২ জনের কাছে ১০ হাজার টাকা করে এক লাখ ২০ হাজার টাকা ঘুষ দাবি করেন আনিছুর রহমান খান। গত ২২ অক্টোবর ওই ১২ জনকে অফিসে ডেকে ১০ হাজার করে টাকা না দিলে তাদেরকে চাকরিচ্যুত করা হবে বলে জানান আনসার ভিডিপির এই কর্মকর্তা।চাকরি রক্ষার্থে ১২ জন আনসার সদস্য প্রত্যেকে ৫ হাজার করে ৬০ হাজার টাকা দিতে সম্মত হয়। এরপরই ভুক্তভোগীরা বিষয়টি দুর্নীতি দমন কমিশন বগুড়া সমন্বিত জেলা কার্যালয়ে অভিযোগ করেন।অভিযোগের ভিত্তিতে দুদকের একটি টিম রোববার বিকেলে অফিসে অভিযান চালায়। এ সময় দুদকের টিম দেখে আনিছুর রহমান দৌড়ে পালানোর চেষ্টা করেন। এসময় দুদক সদস্যরা তাকে আটক করে তার হেফাজতে থাকা ঘুষের ২০ হাজার টাকা উদ্ধার করেন।দুদক বগুড়া জেলা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক ওয়াহিদ মঞ্জুর সোহাগ আরটিভি অনলাইনকে জানান, আনসার সদস্য শাকিল আল মামুন, শাহরিয়ার কবির তমালসহ ১২ জনের অভিযোগের ভিত্তিতে আনিছুর রহমানকে ঘুষের টাকাসহ গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com