1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
লতা মঙ্গেশকরকে দেখতে যুক্তরাষ্ট্র থেকে এসেছেন চিকিৎসক দল - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

লতা মঙ্গেশকরকে দেখতে যুক্তরাষ্ট্র থেকে এসেছেন চিকিৎসক দল

  • Update Time : সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
  • ১৭৭ Time View

ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর এখনো হাসপাতালে ভর্তি রয়েছেন। তাকে দেখার জন্য মার্কিন যুক্তরাষ্ট্র থেকে আনা হয়েছে একদল চিকিৎসককে। মার্কিন যুক্তরাষ্ট্রের ক্লিভল্যান্ড বিশ্ববিদ্যালয়ের একদল চিকিৎসক মুম্বই এসেছেন বলে এক টুইট বার্তায় জানিয়েছেন শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা। তবে তিনি জানিয়েছেন, লতাজির শারিরীক অবস্থার উন্নতি হচ্ছে। অবশ্য তার পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে বিশেষ কিছু জানানো হয় নি। গত ১১ই নভেম্বর মধ্যরাতে প্রবল শ্বাসকষ্টের জন্য লতা মঙ্গেশকরকে ব্রীচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। হাসপাতাল সুত্রে বলা হয়েছিল, তিনি ফুসফুসের সংক্রমণ ও হৃদযন্ত্রের সমস্যায় ভুগছেন। লতাজির অসুস্থতার সংবাদ জানার পর থেকে অনুরাগী এবং বলিউডের সকলে তার দ্রুত আরোগ্য কামনা করে প্রার্থনা শুরু করেছেন। তবে এরই মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুসংবাদও ছড়িয়েছিল।

এর পরেই পরিবারের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, এই ধরনের গুজব ছড়াবেন না। সুরসম্রাজ্ঞী এখন আরোগ্যের পথে। উল্লেখ্য, গত ২৮শে সেপ্টেম্বর লতা মঙ্গেশকর ৯০ বছরে পা দিয়েছেন। এক হাজারেরও বেশি হিন্দি সিনেমায় গান গেয়েছেন তিনি। হিন্দির পাশাপাশি বাংলাসহ ৩৬টি আঞ্চলিক ভাষাতেও লতা মঙ্গেশকর অসংখ্য গান গেয়েছেন। সর্বাধিক গান গাইবার জন্য গিনেজ রেকর্ডস বুকেও তার নাম উঠেছে। ২০০১ সালে তাকে সর্বোচ্চ অসামরিক সম্মান ভারতরতœ দেওয়া হয়েছে। এর আগে তিনি পেয়েছেন দাদা সাহেব ফালকে সহ অসংখ্য পুরস্কার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com