1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
লুইস গ্রেগরি নৈপুণ্যে প্রথম জয় রংপুরের - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

লুইস গ্রেগরি নৈপুণ্যে প্রথম জয় রংপুরের

  • Update Time : রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯
  • ২৩৫ Time View

লুইস গ্রেগরির অলরাউন্ডিং নৈপুন্যে জয়ের দেখা পেলো রংপুর রেঞ্জার্স। বল হাতে দুই উইকেট নেয়ার পর ব্যাট হাতে ঝড় তুলে দলের জয় নিশ্চিত করেন এই ইংলিশ ক্রিকেটার। এদিন স্বরুপে ফিরেছেন বাংলাদেশ জাতীয় দলের পেসার মোস্তাফিজুর রহমান। রংপুরের সবচেয়ে সফল বোলার ছিলেন মোস্তাফিজ। টানা চার ম্যাচ পর হারের লজ্জা পেলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আর চার ম্যাচ পর বঙ্গবন্ধু বিপিএলের প্রথম জয় রংপুরের।

আজ রংপুরের নিয়মিত অধিনায়ক মোহাম্মদ নবির পরিবর্তে দলকে নেতৃত্ব দেন টম আবেল। টস জিতে চট্টগ্রামকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান এই ইংলিশ ক্রিকেটার। শেষ দুই ম্যাচে ২০০ ছাড়ানো চট্টগ্রাম এদিন ব্যাট হাতে শুরু থেকে ছিলেন নিষ্প্রভ।

রংপুরের মোস্তাফিজ প্রথম ওভারে তুলে নেন ক্যারিবিয়ান লেন্ডল সিমন্সের উইকেট। এদিন প্রথম ওভারে উইকেট মেডেন নেন মোস্তাফিজ। অধিনায়ক ইমরুলও ব্যাট হাতে সুবিধা করতে পারেননি। ১০ রান করে মাঠ ছাড়েন তিনি। ব্যর্থতার ঘেরাটোপ থেকে এদিনও বেরুতে পারেননি নাসির হোসেন। ১৩ বলে ৯ রান করেন তিনি। মাঠের একপ্রান্ত অবশ্য আগলে রাখেন ওপেনার আভিস্কা ফার্নান্দো। এই লঙ্কানের ৪০ বলে ৭২ রানে ১১.৪ ওভারে ৯৫ রান তোলে চট্টগ্রাম। শেষদিকে নুরুল হাসান সোহানের ২০, চ্যাডউইক ওয়ালটনের ১৬, লিয়াম প্লাঙ্কেটের ১৭ তে ভর করে ১৬৩/৭ সংগ্রহ দাঁড় করায় দলটি। রংপুরের পক্ষে মোস্তাফিজ ২৩ রানে নেন ২উইকেট। আর গ্রেগরি ২৭ রানে নেন ২টি।

১৬৪ রানের জবাবে ব্যাটিংয়ে নেমে ১৯ রানের মধ্যে ওপেনারদের হারায় রংপুর। ৩৬ রানের মাথায় নতুন অধিনায়ক আবেল ও ২৪ রান করে প্যাভিলিয়নে ফেরেন। এরপরে সাদমান ইসলামকে নিয়ে ৪০ রানের জুটি গড়ে সাময়িক বিপর্যয় সামলান গ্রেগরি। সাদমান ১৬ রান করে আউট হলে মাঠে আসেন আগের ম্যাচে ৪৪ রান করা ফজলে মাহমুদ। পঞ্চম উইকেট জুটিতে গ্রেগরি ও ফজলে ৯১ রান তুলে রংপুরের জয় নিশ্চিত করেন। গ্রেগরি ৩৭ বলে করেন ৭৬ রান। আর ফজলে ২১ বলে করেন ৩৮ রান। চট্টগ্রামের রুবেল হোসেন ২ উইকেট নেন ৩৭ রানে। আগের ৩ ম্যাচে ১১ উইকেট নেয়া মেহেদি রানা এ ম্যাচে ৩ ওভারে ১৬ রানে নেন ১ উইকেট। ম্যাচ সেরার পুরস্কার পান লুইস গ্রেগরি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com