1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
দীপিকার পোশাকে রণবীরের ফ্যাশন! - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

দীপিকার পোশাকে রণবীরের ফ্যাশন!

  • Update Time : শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ১১০ Time View

গৎবাঁধা স্টাইলে বিশ্বাস করেন না এই বলিউড অভিনেতা। আর ফ্যাশনের ক্ষেত্রে লিঙ্গভেদ মানতেও নারাজ তিনি। তাইতো কখনও স্কার্ট আবার কখনও ঘাগরা পরেও ক্যামেরার সামনে আসছেন কপিল দেব চরিত্রের রূপকার রণবীর সিং। আর এজন্য ট্রোলের শিকারও হয়েছেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে রণবীর সিং এমন কিছু ছবি শেয়ার করেছেন যা তার ভক্ত-অনুরাগীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া তৈরি করেছে। তবে নেতিবাচক মন্তব্যই পড়েছে বেশি। বাহারি এক পোশাকের ছবিতে দেখা যায়, রণবীরের পরনে কালো রঙের ডট শার্ট এবং মাল্টিকালারড স্ট্রিপ লুজ প্যান্ট। মাথায় ম্যাচিং টুপি।

চোখে রোদ চশমাও মানানসই। তবে এই স্টাইলিশ ছবি প্রকাশ করে ট্রলিংয়ের শিকারও হয়েছেন ‘খিলজি’খ্যাত অভিনেতা। অনেকে তাকে নিয়ে ঠাট্টা-তামাশাও করছেন। এক ব্যক্তি তাকে লেখেন, বউয়ের পোশাক পরে চলে এসেছেন নাকি? কমেডিয়ান গৌরব গেরাও ওই পোস্টের কমেন্টে লিখেছেন, এটা কী পোশাক! আশা পারেখ তো কোনও এক ছবিতে এমন পোশাক পরেছিলেন। আরেকজন এক কথায় মন্তব্য লিখেছেন, পোশাকের বাজে স্বাদ। কেউ লিখেছেন, ‘কী অদ্ভূত!’ তবে সবাই যে নেতিবাচক কমেন্ট করেছেন এমনটা নয়। ব্যতিক্রমধারার স্টাইলের প্রশংসাও করেছেন প্রচুর ভক্ত। একজন লিখেছেন, ‘আপনি আগুন’। আবার আরেকজনের বক্তব্য, ‘আপনিই আসল রকস্টার।’ গত বছর রণবীর সিংয়ের প্রশংসিত সিনেমা ‘গালি বয়’ ভারত থেকে অস্কার মনোনয়নের জন্য নির্বাচিত হয়েছিল। এখন তার হাতে রয়েছে কিংবদন্তি ক্রিকেটার কপিল দেবের বিশ্বকাপ জয়ের কাহিনীভিত্তিক সিনেমা ‘৮৩’। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন দীপিকা পাড়–কোন। সিনেমাটি চলতি বছরের ১০ই এপ্রিল মুক্তি পাবে। এছাড়া রোহিত শেঠির পুলিশী অ্যাকশন সিনেমা ‘সূর্যবংশী’তেও দেখা যাবে তাকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com