1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
জমকালো আয়োজনে ৬২তম গ্র্যামি অ্যাওয়ার্ড প্রদান - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

জমকালো আয়োজনে ৬২তম গ্র্যামি অ্যাওয়ার্ড প্রদান

  • Update Time : মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ১৬১ Time View

সংগীত বিশ্বের সবচেয়ে সম্মানের নাম গ্র্যামি অ্যাওয়ার্ড। প্রতি বছরের মতো এবারেও এই পুরস্কার প্রদান করা হয়েছে বিভিন্ন বিভাগে। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে লস অ্যাঞ্জেলেসের স্ট্যাপলস সেন্টারে বাংলাদেশ সময় গতকাল সকালে শুরু হয় গ্র্যামি অ্যাওয়ার্ডের ৬২তম আসর। জমকালো এ আয়োজনের শুরুতেই একাধিক শিল্পীর পারফর্মেন্সের মধ্য দিয়ে শ্রদ্ধা জানানো হয় রোববার হেলিকপ্টার দুর্ঘটনায় প্রাণ হারানো বাস্কেটবল কিংবদন্তি কোবে ব্রায়ান্ট ও তার তেরো বছরের মেয়ে জিয়ানাকে। এবারের গ্র্যামি অ্যাওয়ার্ডে বড় চমক দেখিয়েছেন ১৮ বছর বয়সী বিলি আইলিশ। সেরা নতুন শিল্পী, সেরা গান, সেরা অ্যালবাম, সেরা রেকর্ড, সেরা পপ ভোকাল অ্যালবাম- এই পাঁচ বিভাগে পুরস্কার পেয়েছেন তিনি। সব মিলিয়ে ৮৪টি বিভাগে দেয়া হয় পুরস্কার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আমেরিকান গায়িকা অ্যালিসিয়া কিস।

এবারের গ্র্যামি বিজয়ীদের মধ্যে রয়েছেন বর্ষসেরা একক পপ শিল্পী- ট্রুথ হার্টস/লিজ্জো, দ্বৈত গ্রুপ পারফরমেন্স- লিল নাস এক্স ফিচারিং বিলি রে সিরাস, ট্রাডিশনাল পপ শিল্পী- লুক নাউ/এলভিস কস্টেলো অ্যান্ড দ্য ইমপোস্টারস, কমেডি অ্যালবাম- স্টিকস অ্যান্ড স্টোনস/ডেইভ চাপ্পিলি, রক অ্যালবাম- সোশ্যাল কুইস/কেইজ দ্য এলিফ্যান্ট, রক পারফরমেন্স- দিস ল্যান্ড/গ্যারি ক্লার্ক জুনিয়র, রক গান- দিজ ল্যান্ড/ গ্যারি ক্লার্ক জুনিয়র, অল্টারনেটিভ
মিউজিক- ফাদার অব দ্য ব্রাইড/ভ্যাম্পায়ার উইকএন্ড, সেরা কাউন্ট্রি অ্যালবাম- হোয়েন আই’ম লিভিং/তানিয়া টুকার, নিউ এজ অ্যালবাম- উইংস/পিটার কেটার, ইমেপ্রাভাইজড জ্যাজ সলো- সোযিনহো/র‌্যান্ডি ব্রেকার, জ্যাজ ভোকাল অ্যালবাম- ১২ লিটল স্পেলস/স্পিরাঞ্জা স্প্যাল্ডিং, জ্যাজ ইন্সট্রুমেন্টাল অ্যালবাম- ফাইন্ডিং গ্যাব্রিয়েল/ব্রাড মেল্ডাউ, ও সেরা ল্যাটিন জ্যাজ অ্যালবাম- এন্টিডোট/চিক কোরিয়া এন্ড দ্য স্প্যানিশ হার্ট ব্যান্ড।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com