1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
১৩ই মার্চ থেকে সিয়াম-পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

১৩ই মার্চ থেকে সিয়াম-পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’

  • Update Time : মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০৯ Time View

জনপ্রিয় কথাসাহিত্যিক ও শিক্ষাবিদ ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে শিশুতোষ সিনেমা। পরিচালক আবু রায়হান জুয়েলের সরকারি অনুদান পাওয়া এ সিনেমার নাম ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এতে জুটি বাঁধছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পরীমনি। আগামী ১৩ই মার্চ থেকে সুন্দরবনের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং শুরু হবে। গতকাল সন্ধ্যায় রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্রে এ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানে ড. মুহম্মদ জাফর ইকবাল সিনেমাটির গল্প শোনান এবং কলাকুশলীর নাম ঘোষণা করেন। অনুষ্ঠানে সিনেমাটির পরিচালক আবু রায়হান জুয়েল জানান, আগামী ১৩ই মার্চ সদরঘাট থেকে লঞ্চযাত্রার মধ্য দিয়ে সিনেমাটির শুটিং শুরু হবে। সুন্দরবন গিয়ে এ যাত্রা শেষ হবে।

মাঝে ২৫ দিন লঞ্চে বিরতিহীনভাবে শুটিং হবে। ঢাকা, মংলা, সুন্দরবন এবং চাঁদপুর ও বরিশালের নদীপথের দৃশ্য এ সিনেমায় ধারণ করা হবে। এ কদিন থাকা, খাওয়া, ঘুমানো, শুটিং সবই হবে লঞ্চে। এরপর ঢাকায় ফিরব। সিয়াম আহমেদ বলেন, ২৫ দিনের এক যাত্রায় বন্ধু হিসেবে আমরা এই অ্যাডভেঞ্চারে যাচ্ছি। অ্যাডভেঞ্চারে কোনো সমস্যায় পড়লে শিশু-বন্ধুরা সমাধান খুঁজে বের করবে। আশা করছি, দারুণ হবে এ অ্যাডভেঞ্চার। এছাড়া সর্বোচ্চ চেষ্টা থাকবে জাফর ইকবাল স্যারের গল্পকে সুন্দর করে ফুটিয়ে তোলার। অনুষ্ঠানে পরীমনি বলেন, নির্মাতা বলেছেন এটা শুটিং নয়, ২৫ দিনের একটা লঞ্চ ভ্রমণ। আমার কাছে বিষয়টিকে অ্যাডভেঞ্চারের মতো লাগছে। অনুষ্ঠানে ড. মুহম্মদ জাফর ইকবাল বলেন, আমাদের এই সমাজকে পরিবর্তন করতে হলে ভালো কবিতা, চলচ্চিত্র নির্মাণ করতে হবে। সমাজ তথা শিশুদের বিকাশের জন্য ভালো চলচ্চিত্র নির্মাণ করতে হবে। এই সিনেমা শুটিংয়ে যেসব বাচ্চারা যাচ্ছো তাদের বলবো সঙ্গে নিজেদের পড়াশুনার বই-খাতা নিয়ে যেও। সিয়াম ও পরীমনি ছাড়াও সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করবেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকার ও এক ঝাঁক শিশুশিল্পী। ‘নসু ডাকাত কুপোকাত’ নামে ‘২০১৮-২০১৯ অর্থবছরে সরকারি অনুদান পায় পরিচালক আবু রায়হান জুয়েলের সিনেমাটি। পরে নাম পরিবর্তন করে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ রাখা হয়। এর চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড.মুহম্মদ জাফর ইকবাল। সরকারি অনুদানের পাশাপাশি সিনেমাটির সহ প্রযোজক হিসেবে যুক্ত হয়েছে বঙ্গবিডি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com