1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
প্রথমবার ভারত সফরে ডোনাল্ড ট্রাম্প - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

প্রথমবার ভারত সফরে ডোনাল্ড ট্রাম্প

  • Update Time : সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৪০ Time View
প্রথমবার ভারত সফরে ডোনাল্ড ট্রাম্প

দুইদিনের সফরে ভারতে পৌঁছালেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ভারতের স্থানীয় সময় সোমবার সকাল ১১টা ৪০ মিনিটে আহমেদাবাদ বিমানবন্দরে অবতরণ করে ট্রাম্পকে বহনকারী বিমান ‘এয়ারফোর্স ওয়ান’। বিমান থেকে নেমেই মোদিকে আলিঙ্গন করেন ট্রাম্প। এরপর বিমানবন্দর থেকে সপরিবারে সাবরমতী আশ্রম যান ট্রাম্প। ওই বহরের সঙ্গে রয়েছে মোদির কনভয়ও।

এদিকে ভারতে আসার আগে থেকে একের পর এক টুইট করেন ট্রাম্প। তার বিমান ‘এয়ারফোর্স ওয়ান’ যুক্তরাষ্ট্র ছাড়তেই ট্রাম্প হিন্দিতে টুইট করেন, আমরা ভারতে আসতে আগ্রহী। এখন মাঝপথে আছি। কয়েক ঘণ্টার মধ্যেই সবার সঙ্গে দেখা হবে।

এর আগে সোমবার সকালে আহমেদাবাদে পৌঁছান ভারতের প্রধানমন্ত্রী। এদিন সকালেই ট্রাম্পের উদ্দেশে মোদি টুইট করেন, অধীর আগ্রহে অপেক্ষা করছে ভারত। তার পরই পাল্টা হিন্দিতে টুইট করে সবাইকে চমকে দিয়েছেন ট্রাম্প।

অন্যদিকে মার্কিন প্রেসিডেন্টের প্রথম সফরকে স্মরণীয় করে রাখতে কোনও কমতি রাখেনি ভারত। নিরাপত্তা থেকে শুরু করে তার থাকার ব্যবস্থা— সবকিছু নিয়েই যথাযথ ব্যবস্থা নেয়া হয়েছে। সর্দার বল্লভভাই পাটেল বিমানবন্দর থেকে আহমেদাবাদ পর্যন্ত দীর্ঘ ২২ কিলোমিটার রাস্তা গত কয়েক দিন ধরে সাজানো হযেছে।

মার্কিন প্রেসিডেন্টকে স্বাগত জানাতে এই দীর্ঘ পথে নজিরবিহীন ব্যবস্থা নেয়া হয়েছে। এর মধ্যে রয়েছে নাচ-গান এবং ‘রোড শো’য়ের ব্যবস্থা। নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে পুরো আহমেদাবাদ শহরকে। ১০ হাজার পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া নিরাপত্তার দায়িত্বে থাকছে মার্কিন সিক্রেট সার্ভিস, ন্যাশনাল সিকিউরিটি গার্ড (এনএসজি) এবং স্পেশাল প্রোটেকশন গ্রুপ (এসপিজি)।

উল্লেখ্য, ষষ্ঠ মার্কিন প্রেসিডেন্ট হিসেবে ভারত সফরে এলেন ট্রাম্প। এর আগে ২০১৬ সালে বারাক ওবামা ভারত সফর করেছিলেন। তখনও ক্ষমতায় ছিল নরেন্দ্র মোদি নেতৃত্বাধীন বিজেপি সরকার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com