1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
৫০০ ছিন্নমূল শিশু ও পথচারী নিয়ে ঈদ পালন করলেন দক্ষিণ যুবলীগ নেতা গাজী সারোয়ার হোসেন বাবু - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

৫০০ ছিন্নমূল শিশু ও পথচারী নিয়ে ঈদ পালন করলেন দক্ষিণ যুবলীগ নেতা গাজী সারোয়ার হোসেন বাবু

  • Update Time : রবিবার, ৩১ মে, ২০২০
  • ৪২৮ Time View

করোনা পরিস্থিতিতে বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। যেন দুই বেলা খেয়ে বেঁচে থাকার লড়াইটা মূখ্য হয়ে দাঁড়িয়েছে। ঠিক তখনি আর্তমানবতার সেবায় অসহায় মানুষের পাশে দুই মাস ব্যাপি কখনো খাদ্য সামগ্রী, কখনো স্বাস্থ্য সামগ্রী, কখনো নগদ অর্থ,রোজায় ইফতার ও সেহেরি আবার ঈদের আগে হাজারো পরিবার কে ঈদ উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ,ঈদের দিন নিজ বাসায় শিশুদের নতুন জামা উপহার দেওয়া এবং রান্না করা খাবার পোলাও-মাংস ও সেমাই দিয়েছেন। এবং পথচারী দের নতুন পাঞ্জাবি ও লুঙ্গি উপর এবং রান্না করা খাবার দেয়া যার মাধ্যমে এই সংকটকালীন অবস্থায় মানবিক দৃষ্টান্ত সৃষ্টি করেছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।
জানা যায় মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে ও যুবলীগ চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে করোনাভাইরাসের কারনে দেশের এই পরিস্থিতির শুরু থেকেই মানুষের পাশে দাড়িয়েছেন। নিজের সাধ্যমতো অসহায়, দরিদ্র মানুষকে সহযোগিতা করেছেন। শুধু তাই নয়, পবিত্র ঈদ উপলক্ষে নিজ বাসা সুত্রাপুরে সমাজের নিম্নবিত্ত পরিবারের দুই শতাদিক শিশুদের ঈদ উপহার নতুন জামা এবং রান্না করা খাবার সেমাই,পোলা ও মাংস দিয়েছেন।

এছাড়া রোজার মাসব্যাপি ৩০০০ পথচারী ও ছিন্নমূল মানুষের মধ্যে ইফতার ও সেহেরি রান্না করা খাবার বিতরন করে।

আর করোনার কারনে লকডাউন রত অসহায় নিন্মবিত্ত,মধ্যবিত্ত ৪০০০ হাজার পরিবার কে ১৩ ধাপে খাদ্য সামগ্রী বিতরণ করে।
খাদ্য সামগ্রী হিসেবে চাল ৫ কেজি,ডাল ১ কেজি,তেল ১ লিটার,চিনি ১ কেজি,লবন ১ কেজি,আলু ৩ কেজি,পিঁয়াজ ১ কেজি,ও কাচা সবজি। এবং রোজার মাসে এরসাথে যোগ করে মুড়ি,চিড়া,খেজুর,রুহ আফজা,মুরগী।

আর বিভিন্ন সময় স্বাস্থ্যকর্মী,ডাক্তার,নার্স,আইন শৃঙ্খলা বাহিনী, ও সংবাদ কর্মীদের ৫০০ PPE দেয়।

সর্ব সাধারণের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হ্যান্ড স্যানিটাজার,হ্যান্ডওয়াস,হ্যান্ড গ্লাবস,সাবান ও মাস্ক বিতরন করেছেন।

এছাড়া মাননীয় প্রধানমন্ত্রী পক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন ১০০০ পরিবারের মাঝে শাড়ি, পাঞ্জাবি, লুঙ্গি,ভাতের চাউল ৮ কেজি,পোলাও চাল ২ কেজি,চিনি ২,কেজি,লবন ১ কেজি,আলু ৩ কেজি,পিঁয়াজ ১ কেজি,ডাল ১ কেজি,ছোলা ২ কেজি,খেজুর ১ কেজি,তেল ১ লিটার,সেমাই দুই ধরনের ৪ পেকেট,গুড়া দুধ ১ পেকেট।

আর ঈদের দিন নিজ বাসায় দুই শত ছিন্নমূল শিশুদের নতুন জামা ও রান্না করা সেমাই,পোলাও মাংস খাওয়া এবং ৩০০ পথচারী ও ছিন্নমূল মানুষ কে শাড়ি, পাঞ্জাবি, লুঙ্গি উপহার দেয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com