1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
যুক্তরাষ্ট্রের হয়ে খেলতে চান ‘অবহেলিত’ ইংলিশ পেসার প্লাঙ্কেট - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

যুক্তরাষ্ট্রের হয়ে খেলতে চান ‘অবহেলিত’ ইংলিশ পেসার প্লাঙ্কেট

  • Update Time : মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ১৫৩ Time View
LONDON, ENGLAND - JULY 14: Liam Plunkett of England acknowledges the fans during the Final of the ICC Cricket World Cup 2019 between New Zealand and England at Lord's Cricket Ground on July 14, 2019 in London, England. (Photo by Mike Hewitt/Getty Images)

ঘরের মাঠে অনুষ্ঠিত ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের পর আর জাতীয় দলে জায়গা মেলেনি ইংলিশ পেসার লিয়াম প্লাঙ্কেটের। সম্প্রতি ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) ৫৫ জন ক্রিকেটারকের আসন্ন মৌসুমের জন্য প্রস্তুতি ক্যাম্পে ডেকেছে। সেখানেও ব্রাত্য প্লাঙ্কেট। হতাশায়-ক্ষোভে জাতীয় দলই ছেড়ে দেয়ার হুমকি দিলেন ৩৩ বছর বয়সী এ পেসার।

গত বছর ওয়ানডে স্ট্যাটাস পাওয়ার পর এরই মধ্যে যুক্তরাষ্ট্র ক্রিকেট দলে যোগ দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক ক্রিকেটার জাভিয়ের মার্শাল, ইয়ান হলান্ড ও রাস্টি থিওন। তাদের সঙ্গী হতে চাইছেন প্লাঙ্কেটও। তার স্ত্রী আমেরিকান নাগরিক। তার ছেলে-মেয়েও স্বাভাবিকভাবে যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব পাবে। ইংল্যান্ড ও আমেরিকার হয়ে খেলাটাকে তাই বিশেষ কিছু মনে করছেন প্লাঙ্কেট।

বিসিবি রেডিও ফাইভের একটি শোতে তিনি বলেন, ‘তাদের হয়ে কয়েকটি ম্যাচ খেলতে পারলে ভালোই হবে। আমার বাচ্চারা আমেরিকার নাগরিক হতে পারে। আমি ইংল্যান্ড ও যুক্তরাষ্ট্রের হয়ে খেলেছি, তাদের এটা বলতে পারাটা হবে দারুণ ব্যাপার।’
২০১৮ সালে মার্কিন নাগরিক এমিলিয়া আর্বকে বিয়ে করেছেন প্লাঙ্কেট। এরপর থেকে ইংল্যান্ড-আমেরিকা দুই জায়গাতেই বসবাস করে আসছে এ জুটি। তবে যুক্তরাষ্ট্র জাতীয় ক্রিকেট দলের হয়ে খেলতে চাইলেন দেশটিতে কমপক্ষে ৩ বছর রেসিডেন্সি পিরিয়ড কাটাতে হবে প্লাঙ্কেটকে। ইংল্যান্ডের হয়ে ১৩ টেস্ট, ৮৯ ওয়ানডে ও ২২ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ডানহাতি পেসার প্লাঙ্কেট। টেস্টে ৪১, ওয়ানডেতে ১৩৫ ও টি-টোয়েন্টিতে তার শিকার ২২ উইকেট।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com