1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
লবণ মাঠে ফেলে যাওয়া ব্যাগ থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধার - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

লবণ মাঠে ফেলে যাওয়া ব্যাগ থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধার

  • Update Time : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ১৬৯ Time View

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার ভোরে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ লেদা বিওপির দায়িত্বপূর্ণ এলাকার ৫০০ গজ দক্ষিণে ছ্যুরিখাল দিয়ে মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান বাংলাদেশে পাচার হতে পারে। এমন সংবাদের ভিত্তিতে প্রচন্ড ঝড় ও ভারী বর্ষণের মধ্যেও লেদা বিওপির একটি বিশেষ টহলদল দ্রুত ওই এলাকায় গোপনে অবস্থান নেন। কিছুক্ষণ পর নাইট ভিশন দ্বারা কয়েকজন দুষ্কৃতকারী লেদা বিওপি থেকে ৫০০ গজ দক্ষিণে টেকনাফ-কক্সবাজার প্রধান সড়ক থেকে ৩০০ গজ পূর্বে ছ্যুরিখাল সংলগ্ন লবণের মাঠ দিয়ে প্রবেশ করতে দেখে। টহলদল তাৎক্ষণিক অবৈধ অনুপ্রবেশকারী ব্যক্তিদের ধরার জন্য লবণ মাঠে প্রবেশ করে তাদের চ্যালেঞ্জ করে। চোরাকারবারীরা দূর হতে বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে প্রবল বাতাস ও ভারী বর্ষণ এবং অন্ধকারের সুযোগ নিয়ে লবণ মাঠ এলাকা দিয়ে দ্রুত রাস্তা অতিক্রম করে পার্শ্ববর্তী গ্রামের দিকে পালিয়ে যায়। পরে টহলদল লবণ মাঠে তল্লাশী করে পাচারকারীদের ফেলে যাওয়া একটি পলিথিন ব্যাগ উদ্ধার করে। ব্যাগের ভিতর থেকে ১ কোটি ৫০ লাখ টাকা মূল্যের ৫০ হাজার ইয়াবা পিস পাওয়া যায়। এসময় পাচারকারীদের কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, উদ্ধারকৃত মালিকবহীন ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরের স্টোরে জমা রাখা হবে এবং প্রয়োজনীয় আইনি কার্যক্রম গ্রহণ করে পরবর্তীতে তা ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়াকর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com