1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
অনুরূপ আইচের শ্যামা সংগীত - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

অনুরূপ আইচের শ্যামা সংগীত

  • Update Time : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ২৪৩ Time View
অনুরূপ আইচ
অনুরূপ আইচ

দিওয়ালী তথা সনাতন ধর্মাবলম্বীদের শ্যামা পূজা (দেবী কালী পূজা) উপলক্ষে ভারতের মতো বাংলাদেশে গান প্রকাশের রেওয়াজ নেই বললেই চলে। সেই অচলায়তন ভেঙ্গে এবার তিনটি শ্যামা সংগীত প্রকাশ করেছেন দেশ বরেণ্য গীতিকার ও লেখক অনুরূপ আইচ। গান তিনটি প্রকাশ পেয়েছে ‘আইচ সং’ এর ইউটিউব চ্যানেলে।
অনুরূপ আইচের লেখা শ্যামা সংগীতগুলোর শিরোনাম হচ্ছে- প্রিয় মা, শ্যামা মা ও রক্তজবা। পর্যায়ক্রমে গানগুলো শিল্পী হচ্ছেন- প্রদীপ্ত বাপ্পী, পিজিত মহাজন ও সারোয়ার মাহিন। এই গানগুলোর সুর ও সংগীত পরিচালনা করেছেন- এ আর সারোয়ার, অসীম চন্দ্র ও মাহিন সারোয়ার।
এ প্রসঙ্গে অনুরূপ আইচ বলেন, আমাদের দেশে অনেকের মাঝে ধর্ম নিয়ে যতটা হানাহানি প্রবণতা রয়েছে। ততটা প্রবণতা নেই বলা চলে ধর্মীয় গান গাওয়া, প্রকাশ করা বা শোনার প্রতি। আমি দীর্ঘদিন ধরে চেষ্টা চালিয়ে যাচ্ছি হামদ-নাত সহ অন্য খ্রিষ্টান বা হিন্দু ধর্ম নিয়ে গান করে যার যার ধর্মের তরুনদেরকে তার তার ধর্মের প্রতি আকর্ষিত করতে। এতে নেশা, ধর্ষণ সহ নানা অসামাজিক কর্ম থেকে দূরে থাকতে পারবে তরুণ সমাজ। ব্রিটেনের প্রধান কবি ও বিশ্ববিখ্যাত সুফী মওলানা জালাল উদ্দীন রুমী ও আমাদের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ভক্ত হিসেবে আমি এই কাজ করে যাচ্ছি। উল্লেখ্য, কবি কাজী নজরুল ইসলামের লেখা অনেক জনপ্রিয় শ্যামা সংগীত শুনে আমি উদ্বুদ্ধ হয়েছি শায়মা সংগীত লেখায়। এছাড়া নিজের ধর্মকে ভালোবেসে অন্যের ধর্মের প্রতি সম্মান দেখানোর কথা পবিত্র আল কোরআনে রয়েছে। আশাকরি, আমার এই শ্যামা সংগীতগুলো সনাতন ধর্মাবলম্বীদের কাছে ভালো লাগবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com