1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. aktarbd239@gmail.com : আক্তারুজ্জামান, সম্পাদনায়-আরজে সাইমুর : আক্তারুজ্জামান, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  4. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  5. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  6. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
গোল করে ম্যারাডোনাকে স্মরন করলেন মেসি - Swadeshnews24.com | স্বদেশ নিউজ২৪.কম | Best Online News Portal in Bangladesh
শিরোনাম
ভাঙ্গায় দুর্ঘটনায় নিহত ৩ ক্যাপিটলে আসন গ্রহণ করেছেন সিনেটররা, বাজছে ব্যান্ড জিয়া খানকে টপ খুলতে বলেছিলেন সাজিদ ৭০ বছর বয়সী নারীকে মারধর করে সর্বস্ব লুটে নিয়েছে গৃহকর্মী সাকিব-হাসানের বিধ্বংসী বোলিংয়ে ১২২ রানে অলআউট ওয়েস্ট ইন্ডিজ ভোটের আগেই মিডিয়া জগতে বিস্ফোরণ, পশ্চিম বাংলায় আসছে চারটি নতুন নিউজ চ্যানেল ফের পপির বিয়ের গুঞ্জন ভারতের ভ্যাকসিন কূটনীতি, ৬ দেশে টিকা পাঠানো শুরু ভারতীয় সাংসদদের সুখের দিন শেষ, ক্যান্টিনে আর সস্তায় খাবার মিলবে না এটা আমাদের জন্য দুর্ভাগ্যের -কর্ণিয়া ‘প্রথমদিন করোনার ভ্যাকসিন পাবেন ২৫ জন’ আত্মহত্যা করেছেন তরুণ মডেল সাদিয়া নাজ বাস্তব কাহিনী নিয়ে ‘তোর লাগিয়া’ গানের মডেল হলেন অবন্তী রানী করোনা আক্রান্তের সংস্পর্শে আসার পর আইসোলেশনে বৃটিশ স্বাস্থ্যমন্ত্রী নাটকে দ্বৈত গানে নারী ও পুরুষ এর কন্ঠে গাইলেন পাবেন

গোল করে ম্যারাডোনাকে স্মরন করলেন মেসি

  • Update Time : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৮২ Time View

আগের দিন দেপোর্তিভো আলাভেসের কাছে রিয়াল মাদ্রিদ ২-১ গোলে হারলেও আজ ঠিকই বড় জয় তুলে নিয়েছে বার্সেলোনা। লা লিগায় রবিবার বার্সেলনো ওসাসুনাকে হারিয়েছে ৪-০ গোলের বড় ব্যবধানে। ন্যু ক্যাম্পে এদিন একটি করে গোল করেছেন ব্রাথওয়েট, গ্রিজম্যান কুটিনহো ও লিওনেল মেসি।
লীগে আগের ছয় ম্যাচে মাত্র একটিতে জেতা বার্সেলোনা একাদশ মিনিটে এগিয়ে যাওয়ার দারুণ সুযোগ পেয়েছিল। ডান দিক দিয়ে বল পায়ে ডি-বক্সে ঢোকা অঁতোয়ান গ্রিজমানকে আটকাতে নিজের পজিশন ছেড়ে বেরিয়ে আসেন গোলরক্ষক। তাকে কাটিয়ে ফরাসি ফরোয়ার্ড ব্যাকপাস দেন ফিলিপে কুটিনহোকে। ফাঁকায় বল পেয়ে ব্রাজিলিয়ান মিডফিল্ডারের শট গোললাইন থেকে ফেরান ডিফেন্ডার উনাই গার্সিয়া।
আগের ছয় রাউন্ডেই গোল হজম করা বার্সেলোনার রক্ষণে ১৯তম মিনিটে ভীতি ছড়ায় ওসাসুনা। তবে ছয় গজ বক্সের মুখ থেকে আন্তে বুদিমিরের ভলি ক্রসবারের ওপর দিয়ে যায়।

প্রতিপক্ষের রক্ষণে প্রবল চাপ ধরে রাখা বার্সেলোনার গোলের অপেক্ষা শেষ হয় ২৯তম মিনিটে। বাঁ দিক থেকে জডি আলবার বাড়ানো পাস গোলমুখে পেয়ে কুটিনহোর শট ঠেকিয়ে দেন গোলরক্ষক; কিন্তু বিপদমুক্ত করতে পারেননি তিনি। আলগা বলে মার্টিন ব্রাথওয়েটের শটও দারুণ ক্ষিপ্রতায় ঠেকান এররেরা, তবে এবারও পারেননি বল হাতে রাখতে। ডেনিশ ফরোয়ার্ডের দ্বিতীয় প্রচেষ্টায় বল গোললাইন পার হয়।
৪২তম মিনিটে অসাধারণ নৈপুণ্যে ব্যবধান দ্বিগুণ করেন গ্রিজমান। ৫৭তম মিনিটে ব্যবধান বাড়িয়ে জয় প্রায় নিশ্চিত করে ফেলেন কুটিনহো। গ্রিজমানের ছোট পাস পেয়ে ছয গজ বক্সের বাইরে থেকে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন তিনি।
ম্যাচের ৭৩তম মিনিটে চমৎকার এক গোলে ওপারে পাড়ি দেওয়া কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনাকে স্মরণ করেন মেসি।
ত্রিনকাওয়ের পাস ডি-বক্সের বাইরে ধরে আড়াআড়ি এগিয়ে বাঁ পায়ের জোরালো কোনাকুনি শটে স্কোরলাইন ৪-০ করেন মেসি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com