1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আশীর্বাদ ছবি থেকে সরে দাড়ালেন সংগীত পরিচালক ইমন সাহা - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

আশীর্বাদ ছবি থেকে সরে দাড়ালেন সংগীত পরিচালক ইমন সাহা

  • Update Time : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ২৬২ Time View

বিনোদন ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: আশীর্বাদ ছবি থেকে সরে দাড়ালেন সাত বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া সংগীত পরিচালক ইমন সাহা!
সরকারি অনুদানে নির্মাণাধীন “আশীর্বাদ” ছবির সংগীত পরিচালনা থেকে সরে আসার ঘোষণা দিয়েছেন সাত বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া সংগীত পরিচালক ইমন সাহা। তিনি গেলো ২৬ ডিসেম্বর আমেরিকার ফ্লোরিডা থেকে এই প্রতিবেদককে মেসেঞ্জারে এই সংক্রান্ত একটি চিঠিতে এই তথ্য জানিয়েছেন। পাঠকদের জন্যে ইমন সাহার সেই চিঠিটি তুলে ধরা হলো।

আমি সংগীত পরিচালক ইমন সাহা। গেলো কয়েকদিন ধরে আমি সামাজিক মাধ্যমে লক্ষ্য করছি – কিছু অনলাইন পোর্টাল ও সংবাদমাধ্যমে একটি অপ্রীতিকর সংবাদে আমার নামকে সংযুক্ত করা হচ্ছে। ওই সব সংবাদ অনুযায়ী চলচ্চিত্র প্রযোজক এমডি ইকবালের অভিযোগ – আমি তার সাবেক স্ত্রী জেনিফার ফেরদৌস এর কথা অনুযায়ী জনাব ইকবালের কাছে ২০ লক্ষ টাকা দাবী করেছি। আমি বলবো – এই অভিযোগটি সম্পুর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। প্রযোজক ইকবাল সাহেব আরও বলছেন, তার সাবেক স্ত্রী জেনিফার ফেরদৌস এর সঙ্গে আমার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। এই প্রসঙ্গে আমি বলবো – গেলো চার বছর যাবত আমি আমার পরিবারসহ যুক্তরাষ্ট্রে বসবাস করছি। যদিও কাজের প্রয়োজনে প্রায় প্রতি বছরই আমাকে বাংলাদেশে আসতে হয়। কিন্তু বর্তমানের এই COVID পরিস্থিতির কারনে আমি গেলো এক বছরের বেশি সময় ধরে দেশে আসতে পারছিনা। আমার জানা মতে জনাবা জেনিফার “আশীর্বাদ” চলচ্চিত্রের প্রযোজক ও কাহিনীকার। যেহেতু আমি পেশাদার সংগীত পরিচালক, তাই আশীর্বাদ ছবির পরিচালক মুস্তাফিজুর রহমান মানিকের প্রস্তাবে আমি “আশীর্বাদ” চলচ্চিত্রের সবকটি গান ও আবহ সংগীত পরিচালনা করার জন্য চুক্তিবদ্ধ হই। আর এসব কিছুই সম্পাদন হয়েছে ভার্চুয়ালি। পেশাগত কাজের স্বার্থে এই ছবির পরিচালক, প্রযোজক, কন্ঠ শিল্পী, গীতিকার ও অন্যান্য কলাকুশলীর সঙ্গে আমার প্রায়ই কথা বলতে হয়েছে। জনাবা জেনিফারের সঙ্গেও আমার এই ছবির কাজ নিয়ে কথা হয়েছে। কিন্তু জীবনে কোনদিন তার সঙ্গে আমার সামনা সামনি দেখা হয়নি। তার সঙ্গে আমার যতবারই সামাজিক যোগাযোগ মাধ্যমের সাহায্যে কথা হয়েছে, সেটা এই চলচ্চিত্রের কাজকে কেন্দ্র করেই। তাই আমি বলবো – জনাব ইকবালের এই অভিযোগ সম্পুর্ণ ভিত্তিহীন।

আশীর্বাদ ছবি থেকে ইমন সাহার সরে আসার ঘোষণাএই চিঠিতে ইমন আরও লিখেছেন – এই খবর আমার এবং আমার পরিবারের জন্য খুবই বিব্রতকর। আমি এই যাবতকাল গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক সাত বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছি। দেশের চলচ্চিত্রের উন্নতির স্বার্থে আমি নিজ উদ্যোগে দেশের বাইরে ভারতের চেন্নাইতে এ আর রহমান মিউজিক কলেজে এবং সুদূর আমেরিকায় সংগীত নিয়ে পডাশোনা করেছি এবং এখনও করছি। এই ধরনের মিথ্যা অপপ্রচার আমার, আমার পরিবার, আমার সংগীত পরিচালনা ক্যারিয়ার এবং দেশের চলচ্চিত্রের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। পরিশেষে আমি এই বলতে চাই – পরিচালক মুস্তাফিজুর রহমান মানিক এবং প্রযোজক জেনিফার ফেরদৌস এর কাছে আমার আন্তরিক অনুরোধ “আশীর্বাদ” চলচ্চিত্রের সংগীত পরিচালনার দায়িত্ব আমি পালন করতে অপারগতা প্রকাশ করছি। এই ছবির সংগীত পরিচালনার কাজ থেকে আমি অব্যাহতি চাইছি। আশা করছি – আমার ব্যক্তিগত, পারিবারিক এবং পেশাগত সম্মান রক্ষার্থে এই বিষয়ে আপনারা ভুল বুঝবেন না। “আশীর্বাদ” ছবি এবং ছবির সঙ্গে জড়িত সকলের জন্যে শুভ কামনা।

ইমন সাহা
২৬/১২/২০২০
ফ্লোরিডা, যুক্তরাষ্ট্র।

সূত্র: ছায়াছন্দ

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com