1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আন্দোলনের এখনই সময়: ফখরুল - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

আন্দোলনের এখনই সময়: ফখরুল

  • Update Time : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৩৩০ Time View

সরকারের বিরুদ্ধে প্রতিবাদ এবং আন্দোলন করার এখনই সময় বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বুধবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ এ কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, এই সরকার জনবিরোধী সরকার। এ সরকার জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তারা অত্যন্ত সুপরিকল্পিতভাবে বাংলাদেশের সকল প্রতিষ্ঠানকে ধ্বংস করে দিয়েছে। এই জন্য এই সরকারকে সরাতে হলে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। বাংলাদেশের সকল গণতান্ত্রিক-দেশপ্রেমিক মানুষ ঐক্যবদ্ধ হয়ে এই সরকারকে পরাজিত করতে হবে। সময় এসেছে রুখে দাঁড়ানোর, সময় এসেছে এই সরকারের বিরুদ্ধে প্রতিবাদ করার, সময় এসেছে অন্যায়ের বিরুদ্ধে, ন্যায়ের পক্ষে লড়াই করার। তিনি সবাইকে এই আন্দোলনে অংশগ্রহণের আহবান জানান।
ফখরুল বলেন, এ সরকার দেশের বিচার বিভাগকে শেষ করে দিয়েছে।
বিচার বিভাগের কোনো স্বাধীনতা তারা রাখেনি। বেগম খালেদা জিয়াকে মিথ্যা সাজানো মামলা দিয়ে কারান্তরীণ করেছে। এতে পরিষ্কার বুঝা যায় দেশে আইনের শাসন নেই। এ সরকার চুরি লুটপাট করে দেশ একটি সন্ত্রাসী রাজত্ব কায়েম করেছে। এখন সারা বিশ্বে মহামারী চলছে এই মহামারীর সময় সরকারের লোকেরা লুটপাট বন্ধ করেনি।

বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেলের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন, বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, শামসুজ্জামান দুদু, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ন মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, যুবদল সভাপতি সাইফুল ইসলাম নীরব, ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল। এছাড়া উপস্থিত ছিলেন ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন, সাংগঠনিক সম্পাদক সাইফ জুয়েল, ইডেন কলেজ ছাত্রদলের সদস্য সচিব সানজিদা ইয়াসমীন তুলি প্রমূখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com