1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ভাঙ্গায় দুর্ঘটনায় নিহত ৩ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ভাঙ্গায় দুর্ঘটনায় নিহত ৩

  • Update Time : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ২৬৫ Time View

ফরিদপুরের ভাঙ্গায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একটি যাত্রীবাহী লোকাল বাসের ৩ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত আরও ১৫ যাত্রী। নিহতদের মধ্যে ২ জন মহিলা ও ১ জন পুরুষ যাত্রী রয়েছেন। বুধবার দুপুরে ঢাকা-মাওয়া-ভাঙ্গা মহাসড়কের বগাইল নামক স্থানে টোল প্লাজায় হতাহতের এ ঘটনা ঘটে। স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে কাওরাকান্দি ঘাট থেকে দূরন্ত পরিবহনের একটি লোকাল বাস (ঢাকা মেট্রো-ব-১১-৩১১৪) যাত্রী নিয়ে বগাইল টোল প্লাজায় নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ের উপর উঠে বাসটি উল্টে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়। এ সময় বাসে থাকা কমপক্ষে ১৫ যাত্রী আহত হয়। নিহতদের মধ্যে দুই মহিলার পরিচয় পাওয়া যায়নি।
বাকী একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন চুয়াডাঙ্গার জীবননগরের পেয়ারাতলা গ্রামের রশিদ মোল্লা(৫৫)। তিনি শ্রমিকের কাজ শেষে বাড়ি ফিরছিলেন বলে তার স্বজনরা জানান। ভাঙ্গা হাইওয়ে থানাার ওসি ওমর ফারুক জানান, মাওয়া কাওরাকান্দি থেকে দুরন্ত পরিবহনের বাাসটি দুপুরে ভাঙ্গা টোলপ্লাজায় পৌঁছলে রেলিং-এর সাথে ধাক্কা লেগে উল্টে হতাহতের এ ঘটনা ঘটে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com