1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কাশ্মীরে ক্রস-বর্ডার ফায়ারিং বন্ধে একমত ভারত-পাকিস্তান - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ

কাশ্মীরে ক্রস-বর্ডার ফায়ারিং বন্ধে একমত ভারত-পাকিস্তান

  • Update Time : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩৭ Time View

কাশ্মীরে ‘ক্রস-বর্ডার ফায়ারিং’ বন্ধে একমত হয়েছে ভারত ও পাকিস্তান। এ ছাড়া অন্য সব চুক্তি কঠোরভাবে মেনে চলতে রাজি হয়েছে দুই দেশ। বলা হয়েছে নিয়ন্ত্রণ রেখা এবং অন্যান্য সেক্টরেও সব সমঝোতা ও অস্ত্রবিরতিতে রাজি হয়েছে তারা। এই অস্ত্রবিরতি বুধবার মধ্যরাত থেকে কার্যকর হওয়ার কথা। পাকিস্তানের আইএসপিআর’কে উদ্ধৃত করে এ খবর দিয়েছে অনলাইন ডন এবং আল জাজিরা। এতে আরো বলা হয়, রেডিও পাকিস্তানের দেয়া তথ্যে বলা হয়েছে- দুই দেশের ডিরেক্টরস জেনারেল অব মিলিটারি অপটারেশনসের (ডিজিএমওস) মধ্যে টেলিফোনে যোগাযোগ হয়েছে। এ সময় তারা আলোচনার মাধ্যমে ওই কৌশল নির্ধারণ করেছেন। ডিজিএমওস’রা একে অন্যের সঙ্গে অন্যান্য মূল ইস্যু ও উদ্বেগের বিষয় উপস্থাপনেও রাজি হয়েছেন।

বিশেষ করে যেসব বিষয় শান্তি বিঘ্নিত করে, সহিংসতা সৃষ্টি করে। উভয় পক্ষ এ সময় নিয়ন্ত্রণ রেখার পরিস্থিতি পর্যালোচনা করেন। এ ছাড়া অন্যান্য সেক্টরের পরিস্থিতি মুক্তভাবে, খোলামনে এবং আন্তরিক পরিবেশে একে অন্যের কাছে তুলে ধরেন। যদি কোনো অনাকাঙ্খিত ঘটনা ঘটে এবং ভুল বোঝাবুঝি হয় তাহলে তা টেলিফোন যোগাযোগ এবং বর্ডার ফ্লাগ মিটিংয়ের মাধ্যমে সমাধানের কথা পুনর্ব্যক্ত করা হয়। পাকিস্তানের সেনা মুখপাত্র মেজর জেনারেল বাবর ইফতিখার বেসরকারি টেলিভিশন চ্যানেলগুলোতে বলেছেন, ১৯৮৭ সাল থেকেই ভারত ও পাকিস্তানের মধ্যে হটলাইনে যোগাযোগ হয়ে আসছে। প্রতিষ্ঠিত মেকানিজমের অধীনে উভয় দেশের ডিজিএমওস’রা যোগাযোগ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com