1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
দুই-তৃতীয়াংশের বেশি ভোট পেয়ে জাতিসংঘের অর্থনৈতিক পরিষদে ইসরাইল - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

দুই-তৃতীয়াংশের বেশি ভোট পেয়ে জাতিসংঘের অর্থনৈতিক পরিষদে ইসরাইল

  • Update Time : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১৮৮ Time View

প্রথমবারের মতো জাতিসংঘের অর্থনৈতিক ও সামাজিক পরিষদের সদস্য নির্বাচিত হয়েছে মধ্যপ্রাচ্যের দেশ ইসরাইল। এক ভোটে ইসরাইলের পক্ষে ভোট দিয়েছে দুই তৃতীয়াংশেরও বেশি সদস্য রাষ্ট্র। জাতিসংঘে নিযুক্ত ইসরাইলি দূত গিলাদ এরদান বলেন, আমাদের আবিষ্কার ও সৃজনশীলতার একটি বড় স্বীকৃতি এটি। ইসরাইলের এই অবদান সমগ্র মানবজাতির অগ্রগতি নিশ্চিত করেছে। একইসঙ্গে অর্থনৈতিক পরিষদের সদস্য হওয়া ইসরাইলের কূটনৈতিক সফলতা বলেও জানান গিলাদ। ফিলিস্তিন ও তার সমর্থক রাষ্ট্রগুলোর বিরোধীতা সত্বেও ইসরাইল আরো অর্জনের দিকে এগিয়ে যাবে এবং জাতিসংঘে তাদের কার্যক্রম বৃদ্ধি করবে বলেও আশ্বাস দেন তিনি।
জাতিসংঘের অর্থনৈতিক ও সামাজিক পরিষদে মূলত ভৌগলিক অবস্থার ভিত্তিতে সদস্য অনুমোদন করা হয়। আফ্রিকার জন্য এখানে রয়েছে ১৪ আসন, পশ্চিম ইউরোপের জন্য ১৩ আসন, লাতিন আমেরিকার জন্য ১০ আসন ও পূর্ব ইউরোপের জন্য ৬ আসন। এরদান বলেন, গাজায় ইসরাইলি অভিযানের পরই এমন সদস্যপদ পাওয়া কঠিন মনে হচ্ছিল।

কারণ ফিলিস্তিন ও তাদের পক্ষের সমর্থকরা এটি আটকানোর চেষ্টা করেছে। তবে ইসরাইল প্রমাণ করেছে, তাদেরকে এই পরিষদে প্রয়োজন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com