1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
'উদ্দেশ্যমূলকভাবে এমন অভিযোগ করা হচ্ছে'- পরীমনি - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

‘উদ্দেশ্যমূলকভাবে এমন অভিযোগ করা হচ্ছে’- পরীমনি

  • Update Time : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৩৭৯ Time View

গুলশানের ক্লাবে ভাংচুরের অভিযোগ উদ্দেশ্যমূলক বলে দাবি করছেন চিত্রনায়িকা পরীমনি। ঢাকা বোট ক্লাবের সদস্য ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ গ্রেপ্তার হওয়ার দুদিন বাদে বুধবার অল কমিউনিটি ক্লাবের সভাপতি, ব্যবসায়ী কে এম আলমগীর ইকবাল অভিযোগ করেন, গত ৭ জুন মধ্যরাতে পরীমনি ও তার সঙ্গীরা ক্লাবে এসে হাঙ্গামা বাঁধিয়েছিলেন। বিষয়টি নিয়ে কাল রাতে বনানীতে নিজের বাসায় পরীমনি সাংবাদিকদের সামনে এসে বলেন, মূল ঘটনাকে অন্য দিকে ফোকাস করার জন্য উদ্দেশ্যমূলকভাবে এমন অভিযোগ করা হচ্ছে। প্লিজ সবাই আমার পাশে থাকুন। আমি মনোবল হারাতে চাই না। সেই রাতে গুলশানের অল কমিউনিটি ক্লাবে যাওয়ার কথা স্বীকার করেন পরীমনি। সিসি টিভির ফুটেজে পরীমনির সঙ্গে তার সাবেক বাগদত্তা সাংবাদিক তামিম হাসান ও কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমি ও আরেক নারীকে ক্লাবে ঢুকতে দেখা গেছে। পরীমনি বলেন, ক্লাবে কোনো অপ্রীতিকর ঘটনা যদি ঘটিয়েই থাকি, তাহলে সেটা কেন আট দিন পর আসল? তারা তো আমার মতো ভিক্টিম হননি।

তাদের তো কোনো বাধা ছিল না। সাথে সাথে কমপ্লেইন করতে পারতেন। অল কমিউনিটি ক্লাবে পরীমনি যাওয়ার পরদিনই রাতে উত্তরার পাশে বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে তিনি গিয়ে আক্রান্ত হয়েছিলেন। তার চার দিন পর তিনি প্রথমে ফেইসবুকে অভিযোগ জানান যে, ওই ক্লাবে তিনি ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার শিকার হয়েছিলেন। পরে তিনি সংবাদ সম্মেলন করলে তা নিয়ে তোলপাড় শুরু হয়। একদিন বাদে তিনি মামলা করলে ব্যবসায়ী নাসিরকে গ্রেপ্তার করা হয়। সেই সঙ্গে গ্রেপ্তার করা হয় তুহিন সিদ্দিকী অমিকে, যিনি তাকে ক্লাবে নিয়ে গিয়েছিলেন। পরীমনি বলেন, আমি চার দিন কিন্তু বসে থাকিনি। সবাইকে জানানোর চেষ্টা করেছি। আমি যদি কোনো অপরাধ করে থাকি তাহলে উনারা (কমিউনিটি ক্লাব) কী করেছেন? তারা কেন চুপ করে ছিলেন? আমি যখন কমপ্লেইন করলাম, সবার বিষয়টা সামনে আনলাম, তখন কেন তারা আমার বিরুদ্ধে লাগছে? এটা তো স্পষ্ট বোঝাই যাচ্ছে। বিষয়টি নিয়ে যেহেতু কথা উঠেছে সেহেতু তদন্ত হোক। আসল ঘটনা উঠে আসুক পরীমনি আরও বলেন, যারা অ্যারেস্ট হয়েছেন তাদের বিরুদ্ধে আমার পক্ষে আইনি লড়াইয়ে কে থাকবেন, তা এখনও ঠিকঠাক মতো বুঝে উঠতে পারছি না। সেখানে আমাকেই উল্টা ব্লেইম করা হচ্ছে। যেই অভিযোগের আসলে কোনো ভিত্তি নেই। আমার উপর চাপিয়ে দেওয়া হচ্ছে। একদিন পরে হোক, দুই দিন পরে হোক, সত্যি ঘটনাটা সবার সামনে আসবেই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com