1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
শেখ পরশের জন্মদিনে কোরআন খতম, দোয়া ও খাবার বিতরণ - Swadeshnews24.com

শেখ পরশের জন্মদিনে কোরআন খতম, দোয়া ও খাবার বিতরণ

  • Update Time : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৪৩২ Time View

স্টাফ করেসপন্ডেন্ট

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে কোরআন খতম, বিশেষ দোয়া মাহফিল ও মাদ্রাসার শিশু শিক্ষার্থীদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২ জুলাই) ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সরোয়ার হোসেন বাবুর নিজ উদ্যোগে পূর্ব গোড়ান দারুলউলুম মাদ্রাসায় বাদ ফজর কোরআন খতম ও বিশেষ দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ আক্তার হোসেন।
এরপূর্বে ৩০ জন কোরআনে হাফেজ দ্বারা পবিত্র কোরআনের খতম করানো হয়। মাদ্রাসায় অবস্থান করা এতিম শিক্ষার্থীসহ ১২০ জন শিক্ষার্থীর জন্য ৩ বেলা উন্নত খাবারের ব্যবস্থা করা হয়।

দোয়া-মুনাজাতে মাননীয় প্রধানমন্ত্রী রাস্ট্রনায়ক শেখ হাসিনাও
যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট ও ১৯৭১ সালের নিহত সকল শহীদ এবং শেখ ফজলে শামস পরশের পিতা শেখ ফজলুল হক মণি ও মা আরজু মণির রুহের মাগফেরাতও কামনা করা হয়।

দোয়া ও মুনাজাতের পূর্বে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ রাজনৈতিক মঞ্চের একজন আদর্শিক নেতা। মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুখী ও সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ নির্মাণ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নের মধ্যদিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি।যুবলীগের সংকটাপন্ন পরিস্থিতিকে মোকাবেলা করে এর সনামধন্য ভাবমূর্তি ফিরিয়ে আনতে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পক্ষ থেকে দেয়া দায়িত্ব যথাযথ ভাবে পালন করে যাচ্ছেন তিনি।

দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরও বলেন, শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে যুবলীগ আজকে মানবিক ধারায় ফিরেছে। দেশের যেকোন সংকটে যুবলীগ মানুষের পাশে থাকে এটা তার নেতৃত্ব্ আবারও নতুনভাবে প্রমাণিত হয়েছে। করোনা ভাইরাসের এই মহামারিতে যুবলীগ সারাদেশের অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়েছে। অসহায় মানুষের দ্বারে দ্বারে যুবলীগের নেতাকর্মীরা প্রয়োজনীয় খাদ্য সামগ্রী, রান্না করা খাবার, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার সহ অন্যান্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। চিকিৎসা সেবার জন্য টেলি মেডিসিন, এম্বুল্যান্স সেবা নিশ্চিত করেছেন। করোনায় মৃত ব্যক্তির লাশ দাফন সহ কৃষকের ধান কাটা সুনিশ্চিত করেছেন। এছাড়া রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ঘোষিত বৃক্ষরোপন কর্মসূচী সফলভাবে পালন করে যাচ্ছেন। তার নেতৃত্বে যুবলীগ আজ মানবতার সংগঠনে পরিণত হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

ফটো গ্যালারী

© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com