1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
শতাধিক হতদরিদ্রের ঘরে ঈদ উপহার পৌঁছালো দক্ষিণ যুবলীগ - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

শতাধিক হতদরিদ্রের ঘরে ঈদ উপহার পৌঁছালো দক্ষিণ যুবলীগ

  • Update Time : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ২৯৯ Time View

স্টাফ করেসপন্ডেন্ট

শতাধিক দুস্থ, হতদরিদ্র মানুষের ঘরে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে ঘুরে ঘুরে মানুষের ঘরে নিজস্ব অর্থায়নে ঈদ উপহার পৌঁছে দেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

রবিবার (১৮ জুলাই) যাত্রাবাড়ী থানাধীন কাজলার পাড়ে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল-ডাল, সেমাই-চিনি, তেল, আলু, পেয়াজ, আদা-রসুন ইত্যাদি।

বৈশ্বিক মহামারি করোনার শুরু থেকেই যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে অসহায়, দুস্থ ও প্রতিবন্ধিদের জন্য কাজ করে যাচ্ছেন দক্ষিণ যুবলীগ সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

ঈদ উপহার সামগ্রী বিতরণকালে গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে মানবিক যুবলীগ করোনার শুরু থেকেই মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ব্যক্তিগত উদ্যোগে ও সমষ্টিগত ভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় আমি আমার সামর্থ্য অনুযায়ী করোনার প্রথম ধাপে, পথবাসী, দুস্থ ও অসহায়, প্রতিবন্ধি মানুষের মাঝে ঈদ বস্রসহ প্রায় ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এছাড়াও রমজান মাসে পথবাসী মানুষের জন্য প্রতিনিয়ত ইফতার ও সেহেরি হিসেবে রান্না করা খাবার বিতরণ করেছি।

তিনি আরও বলেন, করোনার ২য় ধাপেও ইতোমধ্যে আমি প্রায় ২ হাজার অসহায় মানুষের জন্য ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছি এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশুদিবস,
রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন্মদিন, স্বদেশে প্রত্যাবর্তন দিবস, কারামুক্তি দিবসসহ,
যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মণি, ও বর্তমান চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে এতিম শিশুদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করেছি।

দক্ষিণ যুবলীগের এ নেতা আরও বলেন, লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের জন্য নিত্য প্রয়োজনীয় কাঁচা তরকারি ও পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের মধ্য দিয়ে নিজ জন্মদিন উৎযাপন করেছি। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে আমরা যুবলীগের নেতাকর্মীরা সকল মানবিক কাজে অসহায় মানুষের পাশে থাকতে বদ্ধপরিকর।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com