1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. aktarbd239@gmail.com : আক্তারুজ্জামান, সম্পাদনায়-আরজে সাইমুর : আক্তারুজ্জামান, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. arifkhan.freshmedia@gmail.com : আরিফ, সম্পাদনায়-আরজে সাইমুর: : আরিফ, সম্পাদনায়-আরজে সাইমুর:
  4. esmatsweet@gmail.com : ইসমত দোহা, সম্পাদনায়-সাইমুর রহমান : ইসমত দোহা, সম্পাদনায়-সাইমুর রহমান
  5. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  6. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  7. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  8. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  9. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  10. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
ঢাকা দক্ষিণ যুবলীগ ২নং ওয়ার্ড সেক্রেটারী সাইফুলকে হত্যা চেষ্টাকারী সুমন, ইমন অস্ত্রসহ গ্রেফতার - Swadeshnews24.com
শিরোনাম
হাইকোর্টে আরিয়ানের জামিন শুনানি আজ, লড়বেন সাবেক অ্যাটর্নি জেনারেল গণমানুষের কল্যাণে প্রাদেশিক সরকার চায় জাপা অভিনেত্রী তিন্নি হত্যা মামলার রায় ১৫ নভেম্বর মডার্নার বুস্টার ডোজ অনুমোদন চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ বিষয়ে শুনানি ১৫ নভেম্বর আইসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া নয়াপল্টনে পুলিশের বাধায় বিএনপির সম্প্রীতি মিছিল পণ্ড সিআইডিতে হস্তান্তর করা হলো মন্ডপে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার মামলা ভৈরবের পাঁচ গুণীজনকে সম্মাননা প্রদান মজুমদার ফিল্মস এর “এক সমুদ্র ভালোবাসা” ইকবালের নেওয়া হনুমানের গদা উদ্ধার আসছে কন্ঠশিল্পী নাজকের নতুন মিউজিক ভিডিও ‘স্মৃতি গুলো’ স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন আজ, বদলে যাবে বরিশাল বিভাগের চিত্র প্রথমবারের মত বিজ্ঞাপনে চিত্রনায়ক কায়েস আরজু বাণিজ্যমেলার স্থায়ী প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন

ঢাকা দক্ষিণ যুবলীগ ২নং ওয়ার্ড সেক্রেটারী সাইফুলকে হত্যা চেষ্টাকারী সুমন, ইমন অস্ত্রসহ গ্রেফতার

  • Update Time : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৬ Time View

রাজধানীতে সন্ত্রাসী কর্মকাণ্ড বিশেষ করে গোলাগুলির মতো ঘটনা ঘটিয়ে কেউ পার পাবে না বলে হুঁশিয়ার করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ ডিএমপির অতিরিক্ত কমিশনার গোয়েন্দা একেএম হাফিজ আক্তার। তিনি বলেন, ঢাকা শহরে যদি কোথাও কোনও গোলাগুলির ঘটনা ঘটে, এ ধরনের ঘটনা ঘটিয়ে কেউ পার পাবে না। এসব বিষয়গুলো কঠোরভাবে মনিটরিং করা হচ্ছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হাফিজ আক্তার এসব কথা বলেন।

তিনি বলেন, গত ১৫ মে রাজধানীর সবুজবাগে ঢাকা দক্ষিণ যুবলীগ ২নং ওয়ার্ড সেক্রেটারি সাইফুল ইসলামকে আধিপত্যের জেরে গুলি করা হয়। এ সময় অপরাধীরা সাইফুলকে লক্ষ করে তিনটি গুলি ছুড়ে পালিয়ে যায়। সঙ্গে সঙ্গে এ ঘটনায় সবুজবাগ থানায় ১৫ মে একটি মামলা ও ৯ জনকে আসামি করা হয়।

হাফিজ আক্তার বলেন, এই ঘটনায় এরই মধ্যে চার জনকে গ্রেফতার করা হয়েছিল। কিন্তু গোলাগুলির ঘটনায় ব্যবহৃত অস্ত্রগুলো পাওয়া যাচ্ছিল না। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) কুমিল্লার বরুড়া থানা এলাকা থেকে মনিরুজ্জামান সুমন ও মো. ইমনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দুটি পিস্তল এবং তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এই গোলাগুলির ঘটনায় এখন পর্যন্ত ছয় জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি তিন জনকে গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

তিনি আরও জানায়, যুবলীগ নেতা সাইফুল ইসলামের বাল্যবন্ধু ছিলেন কচি, রিপন ও সুমন। তারা একসঙ্গেই রাজনীতি শুরু করেন। সাইফুল ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পেলেও রিপন ও সুমন তা পাননি। এ নিয়ে সাইফুলের সঙ্গে অন্যদের দূরত্ব সৃষ্টি হয়।
সংগঠনে পদ না পাওয়া নিয়ে বিরোধে রাজধানীতে যুবলীগ নেতা সাইফুল ইসলামকে হত্যার চেষ্টা হয়েছিল বলে জানিয়েছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।
তিনি জানান, ঢাকার খিলগাঁও ফ্লাইওভারের নিচে রেমন্ড টেইলার্সের সামনে ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামকে গুলি করে হত্যাচেষ্টার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে ডিবির মতিঝিল বিভাগ।
কুমিল্লার বরুড়ার আমড়াতলী এলাকা থেকে শুক্রবার তাদের গ্রেপ্তার করা হয়। ওই দুজন হলেন মনিরুজ্জামান সুমন ও মো. ইমন।

ডিবি জানায়, গ্রেপ্তার দুজনের দেয়া তথ্য অনুযায়ী, খিলগাঁওয়ের ত্রিমোহনী এলাকা থেকে দুটি পিস্তল ও তিনটি গুলি উদ্ধার করা হয়।
সংবাদ সম্মেলনে ডিবির কর্মকর্তা হাফিজ আক্তার জানান, গত ১৫ মে আনুমানিক সন্ধ্যা সাড়ে ৬টার দিকে খিলগাঁও ফ্লাইওভারের নিচে রেমন্ড টেইলার্সের সামনের রাস্তায় সুমন ও তার সহযোগীরা সাইফুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে গুলি করেন। পরে তারা মোটরসাইকেলে করে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। গুলিবিদ্ধ সাইফুল নিজেই একটি সিএনজিচালিত অটোরিকশায় উঠে ঢাকা মেডিক্যালে গিয়ে চিকিৎসা নেন।

এ ঘটনায় সাইফুলের স্ত্রী সবুজবাগ থানায় হত্যাচেষ্টার মামলা করেন। সে মামলার তদন্ত শুরু করে ডিবির মতিঝিল বিভাগ।
হাফিজ আক্তার বলেন, সাইফুল ইসলামের বাল্যবন্ধু ছিলেন কচি, রিপন ও সুমন। তারা একসঙ্গেই রাজনীতি শুরু করেন। সাইফুল ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পেলেও রিপন ও সুমন তা পাননি। এ নিয়ে সাইফুলের সঙ্গে অন্যদের দূরত্ব সৃষ্টি হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com