1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. aktarbd239@gmail.com : আক্তারুজ্জামান, সম্পাদনায়-আরজে সাইমুর : আক্তারুজ্জামান, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. arifkhan.freshmedia@gmail.com : আরিফ, সম্পাদনায়-আরজে সাইমুর: : আরিফ, সম্পাদনায়-আরজে সাইমুর:
  4. esmatsweet@gmail.com : ইসমত দোহা, সম্পাদনায়-সাইমুর রহমান : ইসমত দোহা, সম্পাদনায়-সাইমুর রহমান
  5. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  6. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  7. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  8. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  9. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  10. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  11. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
কর্মস্থল এক হাসপাতালে, রোগী দেখেন অন্য হাসপাতালে! - Swadeshnews24.com
শিরোনাম
অবশেষে ২ আটা ব্যবসায়ীকে জরিমানা শতবর্ষী রণজিতের ‘জীবন ঘোরে’ রিকশার প্যাডেলে লিচুতে স্বপ্ন বুনছে চাষিরা! ২৬ মাস পর চালু হচ্ছে বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল এবার বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বন্ধ অ্যান্টিবায়োটিক চেনাতে নতুন সিদ্ধান্ত সরকারের গরু-ছাগলের মাংসে যক্ষ্মার জীবাণু, সতর্কতায় নেই ঝুঁকি আমদানি পণ্যের দাম বাড়ছে হুহু করে নিত্যব্যবহার্যসহ সব পণ্যের দামে আগুন, নাভিশ্বাস লাঞ্চের পর ছন্দপতন, প্রথম দুই বলে আউট লিটন-তামিম বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ বাংলাদেশ ভারত-আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতা- মিস অ্যান্ড মিসেস ইন্ডিয়া গ্লোবাল কুইন 2021 তেল নিষেধাজ্ঞা নিয়ে মুখ খুললেন পুতিন সড়কি দিয়ে কুপিয়ে কৃষককে হত্যা সুনামগঞ্জের নিম্নাঞ্চল প্লাবিত ওমানের জাহাজ উদ্ধার করল ইরান

কর্মস্থল এক হাসপাতালে, রোগী দেখেন অন্য হাসপাতালে!

  • Update Time : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ২২৯ Time View

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডেন্টাল সার্জন ডা. প্রসেন জিৎ দাস। তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি নিজ কর্মস্থল ফাঁকি দিয়ে জেলার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়মিত রোগী দেখেন।

তার চিকিৎসাপত্র অনুযায়ী স্বাস্থ্য কমপ্লেক্সটির কর্তৃপক্ষ সরকারি ওষুধও বিতরণ করছে বলে অভিযোগ আছে।
এসব অনিয়মের ব্যাপারে খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন নেত্রকোনার সিভিল সার্জন ডা. সেলিম মিয়া।

সোমবার (৪ অক্টোবর) সকাল ১১টার দিকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডেন্টাল সার্জন ডা. প্রসেন জিৎ দাস বর্হি বিভাগে রোগী দেখছেন। তার চিকিৎসাপত্র দিয়ে রোগীদের সরকারি ওষুধ দেওয়া হচ্ছে। এ সময় মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডেন্টাল সার্জন ও ডা. প্রসেন জিৎ দাসের স্ত্রী ডা. মালিকা ভরদ্ধাজ কেয়াকে হাসপাতালে পাওয়া যায়নি।

মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ডেন্টাল সার্জন ডা. প্রসেন জিৎ দাস ২০১৯ সালের এপ্রিল মাসে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগ দেন। অন্যদিকে, তার স্ত্রী ডেন্টাল সার্জন ডা. মালিকা ভরদ্ধাজ কেয়া খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত রয়েছেন। স্বামী-স্ত্রীর সুবিধার্থে ২০২১ সালের আগস্ট ডা. প্রসেন জিৎ দাস প্রেশন ডেপুটেশনের মাধ্যমে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগ দেন।

এদিকে, তার স্ত্রী মালিকা ভরদ্ধাজ কেয়া মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগ দেন। এরপর থেকেই ডা. প্রসেন জিৎ দাস নিজ কর্মস্থলে না গিয়ে তার স্ত্রীর মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়মিত রোগী দেখেন।

এ ব্যাপারে জানতে চাইলে ডেন্টাল সার্জন ডা. প্রসেন জিৎ দাস বলেন, আমার মাদার পোস্টিং মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। চিকিৎসক কম থাকায় কর্তৃপক্ষ আমাকে বলেছেন রোগী দেখার জন্য।

মদন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. হাসানুল হোসেন জানান, ডা. প্রসেন জিৎ দাস মূল নিয়োগ মদন হাসপাতালে। প্রেশন ডেপুটেশনে খালিযাজুরীতে আছেন। চিকিৎসক সংকট থাকায় তিনি রোগী দেখছেন।

নেত্রকোনা সিভিল সার্জন ডা. সেলিম মিয়া জানান, ডেন্টাল সার্জন প্রসেন জিৎ দাস মদনে কর্মরত ও তার স্ত্রী ডেন্টাল সার্জল মালিকা ভরদ্ধাজ কেয়া খালিয়াজুরী উপজেলা হাসপাতালে কর্মরত ছিলেন। তাদের দু’জনের আবেদনের পরিপ্রেক্ষিতে প্রেশন ডেপুটেশনের মাধ্যমে আগস্ট মাসে প্রসেন জিৎ দাসকে খালিয়াজুরী ও তার স্ত্রী মলিকাকে মদনে বদলি করা হয়। প্রসেন জিৎ দাস যদি মদন হাসপাতালে রোগী দেখেন এবং তার চিকিৎসাপত্রে সরকারি ওষুধ দেওয়া হয় এটা অনিয়ম। এ বিষয়ে খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com