1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মালদ্বীপে রেকর্ড সংখ্যক পর্যটক - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

মালদ্বীপে রেকর্ড সংখ্যক পর্যটক

  • Update Time : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১৩৫ Time View

মালদ্বীপ চলতি বছরে (২৭ ডিসেম্বর পর্যন্ত) ১.৩ মিলিয়ন পর্যটককে স্বাগত জানিয়েছে।

রোমানিয়ার পর্যটক কনস্টান্টিন স্টেলিয়ান এমিলকে স্বাগত জানাতে মালদ্বীপের ভেলানা আন্তর্জাতিক বিমানবন্দরে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। রোমানিয়ার সেই পর্যটক যিনি গুলিভায়ার হয়ে মালদ্বীপে এসেছিলেন। তাকে স্বাগত জানান মালদ্বীপের পর্যটন মন্ত্রী ড. আবদুল্লাহ মৌসুম এবং সরকার ও এমএসিএলের কর্মকর্তারা।

এমএমপিআরসি, পর্যটন মন্ত্রণালয় এবং অন্যান্য স্টেকহোল্ডারদের পক্ষ থেকে এমিলকে বিশেষ উপহার দেওয়া হয়।

এটি ছিল মি. এমিলের মালদ্বীপে দ্বিতীয় সফর। পাঁচ বছর আগে মালদ্বীপে গিয়েছিল মধু চন্দ্রিমায়। তার বর্তমান সফরে তার সঙ্গে তার স্ত্রী এবং দুই সন্তান রয়েছে।

মালদ্বীপের পর্যটন মন্ত্রী প্রথম এই বছর ১.৫ মিলিয়ন পর্যটকদের আতিথেয়তা করার লক্ষ্য নিয়েছিলেন। কিন্তু ২৭ ডিসেম্বর পর্যন্ত ১.৩ মিলিয়ন পূর্ণ হওয়ায় রোমানিয়ার সেই পর্যটকে স্বাগত জানান।

সরকারি পরিসংখ্যান অনুসারে ২৩ ডিসেম্বরের মধ্যে ১,২৭১,০২০ পর্যটক মালদ্বীপে গিয়েছিলেন। যদিও এই সংখ্যাটি ২০১৯ সালের প্রাক-কোভিড মহামারি সংখ্যার থেকে এখনো ২২.৩ শতাংশ কম, এটি ২০২০ সালের তুলনায় ১৪৩.৪ শতাংশ বৃদ্ধি। একদিনে গড়ে ৩,৫৭০ পর্যটক মালদ্বীপে যান। তারা মালদ্বীপে গড়ে ৮.৭ দিন কাটান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com