1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নতুন ক্লাসে ভর্তি হওয়ার পর প্রাণ গেল ৩ স্কুলছাত্রের - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

নতুন ক্লাসে ভর্তি হওয়ার পর প্রাণ গেল ৩ স্কুলছাত্রের

  • Update Time : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ২৫৬ Time View

দিনাজপুরে রোববার সড়কে প্রাণ গেছে ৪ জনের। এদের মধ্যে দিনাজপুরের বীরগঞ্জে স্কুলে নতুন ক্লাসে ভর্তি হওয়ার পর মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে ট্রাকচাপায় নিহত হয়েছে ৩ স্কুলছাত্র। এছাড়া বিরামপুরে পিকআপের চাপায় নিহত হয়েছে রাজিব উদ্দীন (৫২) নামে এক সবজি বিক্রেতা।

বীরগঞ্জে নিহতরা হচ্ছে- বীরগঞ্জ উপজেলার মাকড়াই গ্রামের আফসার আলীর ছেলে মো. শাহাদত হোসেন (১৪), একই গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মো. শাহরিয়ার শুভ (১৪) এবং তাদের প্রতিবেশী শুকুর আলীর ছেলে মো. মুজাহিদ (১৩)। এরা তিনজনই বীরগঞ্জ উপজেলার কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের ছাত্র। এদের মধ্যে শাহাদত ও শাহরিয়ার শুভ নবম শ্রেণির ছাত্র এবং মুজাজিদ অষ্টম শ্রেণির ছাত্র।

নিহত তিনজনের বন্ধু জিহাদ ইসলাম জানায়, রোববার দুপুরে শাহাদত হোসেন, শাহরিয়ার শুভ ও মুজাহিদ কাজী নজরুল উচ্চ বিদ্যালয়ে নতুন ক্লাসে ভর্তি হওয়ার পর শাহরিয়ার শুভর বাবার মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। দুপুর সাড়ে ১২টায় তারা দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের বীরগঞ্জ উপজেলার চাকাই নামক স্থানে একটি মাইক্রোবাসকে ওভারটেক করার সময় ঠাকুরগাঁওগামী একটি ট্রাক তাদের পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ট্রাকের নিচে পড়ে শাহাদত ও শাহরিয়ার শুভ ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহত হয় অপর ছাত্র মো. মুজাহিদ। স্থানীয়রা আহত মুজাহিদকে উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. তানজিম তামান্না ঈশিতা তাকেও মৃত ঘোষণা করেন।

তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন বীরগঞ্জ ফায়ার স্টেশনের কর্মকর্তা মেরাজ আলী।

এদিকে রোববার বিরামপুরে পিকআপচাপায় রোববার রাজিব উদ্দীন (৫৫) নামে এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন।

স্থানীয়দের বরাত দিয়ে বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, বিরামপুর উপজেলার কাটলা বাজারের সবজি ব্যবসায়ী রাজিব উদ্দিন (৫৫) রোববার সকালে বিরামপুর থেকে সবজি কিনে রিকশাভ্যান যোগে ফিরছিলেন। ফেরার পথে বিরামপুর পৌর এলাকার দোয়েল মোড়ে একটি পিকআপ ওই রিকশাভ্যানটিকে ধাক্কা দিলে সবজি বিক্রেতা ভ্যান থেকে পিকআপের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন। তাকে বিরামপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সাব্বির ইবনে মঞ্জুর তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রজিব কাটলা ইউনিয়নের অভিরামপুর গ্রামের মৃত ছইমদ্দিনের ছেলে।

ওসি সুমন কুমার মহন্ত বলেন, নিহতের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com