1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
বিশ্বে করোনায় মৃত্যু ও শনাক্ত কমলো - Swadeshnews24.com
শিরোনাম
তীব্র জ্বরে কী খাবেন গ্রামীণফোনে ২০ টাকার নিচে রিচার্জ করা যাবে না ফ্যাশন ডিজাইনার রোজার লোরাটো ব্র্যান্ডের ফ্যাশন শো আজ ইবাদতের জন্য পবিত্রতা অর্জন আবশ্যক কেন ডিবিআইডি ছাড়া ডিজিটাল কমার্স ব্যবসা করা যাবে না ট্রাম্পের অভিবাসন নীতি বদলাতে বললেন যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট ভাত খাওয়ার মধ্যে বা পরপরই পানি খাওয়া কি ঠিক সংক্রমণ বাড়ছে, তবে হাসপাতালে রোগী কম ভারতের বিপক্ষে ১০০ উইকেট নিয়ে অ্যান্ডারসনের রেকর্ড নবীজির সঙ্গে জান্নাতে থাকার আমল নতুন গবেষণায় মিলল হৃদ্‌রোগ ঠেকানোর মহৌষধ জিলহজ মাসের ফজিলত ও কোরবানির বিধিবিধান নতুন অর্থবছরের বাজেট পাস, কাল থেকে কার্যকর আলোচনায় সমাধান চায় গ্রামীণফোন ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু

বিশ্বে করোনায় মৃত্যু ও শনাক্ত কমলো

  • Update Time : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৭৮ Time View

করোনাভাইরাসে বিশ্বে গত ২৪ ঘণ্টায় আরও ৪ হাজার ৫৬৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিশ্বব্যাপী মোট মৃত্যু হয়েছে ৬১ লাখ ২৭ হাজার ৪১৮ জনের।

এ ছাড়া নতুন করে আরও ১৬ লাখ ৬৬ হাজার ২৩৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। মোট আক্রান্ত হয়েছেন ৪৭ কোটি ৫৮ লাখ ৪০ হাজার ৭৮৮ জন।

বৃহস্পতিবার (২৪ মার্চ) সকালে করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এসব তথ্য পাওয়া গেছে।

ওয়ার্ল্ডোমিটারসের সর্বশেষ তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দক্ষিণ কোরিয়ায় আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৯০ হাজার ৭০৭ জন এবং মারা গেছেন ২৯১ জন। রাশিয়ায় মারা গেছেন ৪২৯ জন এবং সংক্রমিত হয়েছেন ২৬ হাজার ৮২৬ জন। যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ৩০ হাজার ২৭৬ জন এবং মারা গেছেন ৭২৬ জন। জার্মানিতে আক্রান্ত হয়েছেন ৩ লাখ ১ হাজার ৫৪৪ জন এবং মারা গেছেন ৩৩১ জন। ব্রাজিলে মারা গেছেন ২৯৪ জন এবং সংক্রমিত হয়েছেন ৪৬ হাজার ৩০৫ জন। ভারতে নতুন করে মৃত্যু হয়েছে ৬৭ জনের এবং আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭১৪ জন।

তুরস্কে আক্রান্ত হয়েছেন ১৭ হাজার ১৬১ জন এবং মারা গেছেন ৮৪ জন। ইতালিতে আক্রান্ত হয়েছেন ৭৬ হাজার ২৬০ জন এবং মারা গেছেন ১৫৩ জন। ইন্দোনেশিয়ায় আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৩৭৬ জন এবং মারা গেছেন ১৫৯ জন।

এ ছাড়া ফ্রান্সে ১০১ জন, যুক্তরাজ্যে ১৯৪ জন, পোল্যান্ডে ১২৪ জন, হাঙ্গেরিতে ৪২ জন, হংকংয়ে ২০৫ জন, আর্জেন্টিনায় ৭৭ জন, ইরানে ৬৭ জন, মালয়েশিয়ায় ৬৫ জন, ইউক্রেনে ৬৪ জন, মেক্সিকোতে ১২ জন এবং থাইল্যান্ডে ৮০ জন মারা গেছেন।

আগেরে দিন বুধবার (২৩ মার্চ) বিশ্বব্যাপী করোনায় ৪ হাজার ৮৫৯ জনের মৃত্যু এবং ১৬ লাখ ৭২ হাজার ৬৮৬ জন আক্রান্ত হয়েছিলেন।

উল্লেখ্য, ২০১৯ সালের ডিসেম্বরে চীনের উহানে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়। এরপর ২০২০ সালের ১১ মার্চ বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) করোনাকে ‘বৈশ্বিক মহামারি’ হিসেবে ঘোষণা করে। এর আগে একই বছরের ২০ জানুয়ারি বিশ্বজুড়ে জরুরি পরিস্থিতি ঘোষণা করে সংস্থাটি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com