1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
ওয়ালটন স্মার্ট টিভিতে এক্সক্লুসিভ ওটিটি প্লাটফর্ম ‘বঙ্গওয়াল’ সংযোজন - Swadeshnews24.com
শিরোনাম
তীব্র জ্বরে কী খাবেন গ্রামীণফোনে ২০ টাকার নিচে রিচার্জ করা যাবে না ফ্যাশন ডিজাইনার রোজার লোরাটো ব্র্যান্ডের ফ্যাশন শো আজ ইবাদতের জন্য পবিত্রতা অর্জন আবশ্যক কেন ডিবিআইডি ছাড়া ডিজিটাল কমার্স ব্যবসা করা যাবে না ট্রাম্পের অভিবাসন নীতি বদলাতে বললেন যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট ভাত খাওয়ার মধ্যে বা পরপরই পানি খাওয়া কি ঠিক সংক্রমণ বাড়ছে, তবে হাসপাতালে রোগী কম ভারতের বিপক্ষে ১০০ উইকেট নিয়ে অ্যান্ডারসনের রেকর্ড নবীজির সঙ্গে জান্নাতে থাকার আমল নতুন গবেষণায় মিলল হৃদ্‌রোগ ঠেকানোর মহৌষধ জিলহজ মাসের ফজিলত ও কোরবানির বিধিবিধান নতুন অর্থবছরের বাজেট পাস, কাল থেকে কার্যকর আলোচনায় সমাধান চায় গ্রামীণফোন ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু

ওয়ালটন স্মার্ট টিভিতে এক্সক্লুসিভ ওটিটি প্লাটফর্ম ‘বঙ্গওয়াল’ সংযোজন

  • Update Time : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৮৫ Time View

নিজস্ব প্রতিবেদক
গ্রাহকের বিনোদনের মাত্রা আরো বাড়িয়ে তুলতে দেশের সুপারব্র্যান্ড ওয়ালটন টেলিভিশনে প্রতিনিয়ত সংযোজন করা হচ্ছে যুগোপযোগি সব ফিচার। এরই ধারাবাহিকতায় দেশে এই প্রথম ওয়ালটনের গুগল সার্টিফাইড স্মার্ট টিভিতে সংযোজন করা হয়েছে নিজস্ব এক্সক্লুসিভ ওটিটি প্লাটফর্ম ‘বঙ্গওয়াল’। এতে গ্রাহকরা পাবেন ৪ হাজারের বেশি জনপ্রিয় ও মানসম্মত কনটেন্ট, বাৎসরিক ৯০টি এক্সক্লুসিভ কনটেন্ট, ৩ মাসের আর্লি-এক্সেস এক্সক্লুসিভ কনটেন্টসহ ক্যাবল কানেকশন ছাড়াই ৪৫ টিরও বেশি লাইভ টিভি চ্যানেল দেখার সুবিধা।
বুধবার (২৩ মার্চ, ২০২২) রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ‘ওয়ালটন টিভির নিজস্ব এক্সক্লুসিভ ওটিটি প্লাটফর্ম বঙ্গওয়াল লি ং’ প্রোগ্রামে এসব তথ্য জানানো হয়। একই সঙ্গে অনুষ্ঠানে ওয়ালটন ও বঙ্গবিডির মধ্যকার একটি ব্যবসায়িক চুক্তি স্বাক্ষরিত হয়। ওই চুক্তিতে স্বাক্ষর করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার ও বঙ্গবিডির ডেপুটি চিফ অব বিজনেস ডেভলপমেন্ট মামুন আতিক।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী, অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এমদাদুল হক সরকার ও হুমায়ূন কবীর, ওয়ালটন প্লাজা ট্রেডস এর চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রায়হান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান ও আরিফুল আম্বিয়া, হেড অফ ব্র্যান্ড দিদারুল আলম খান, ওয়ালটন টিভির চিফ বিজনেস অফিসার (সিবিও) প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন, ওয়ালটন রেফ্রিজারেটরের সিবিও প্রকৌশলী আনিসুর রহমান মল্লিক প্রমূখ।
এছাড়া বঙ্গবিডির পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন কো-ফাউন্ডার নাভিদুল হক, চিফ অপারেটিং অফিসার ও কো-ফাউন্ডার ফায়াজ তাহের এবং চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান।
অনুষ্ঠানে জানানো হয়, গ্রাহকরা গুগল প্লে স্টোর থেকে ‘বঙ্গওয়াল’ অ্যাপস টি ওয়ালটন স্মার্ট টিভিতে ইন্সটল করে নিতে পারবেন। এরপর অনলাইন পেমেন্টের মাধ্যমে সাবস্ক্রিপশন ফি জমা দিয়ে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন ‘বঙ্গওয়াল’ এর চমৎকার সব কনটেন্ট। উল্লেখ্য, বঙ্গওয়ালে নতুন কনটেন্ট শুধুমাত্র ওয়ালটন স্মার্ট টিভির গ্রাহকরাই উপভোগ করতে পারবেন। এই উদ্যোগ ওয়ালটন টেলিভিশন ক্রেতাদের বিনোদনে এক নতুন মাত্রা যুক্ত করবে।
ওয়ালটন টিভিতে ‘বঙ্গওয়াল’ প্লাটফর্ম ডেভলপমেন্ট টিমের সদস্যদের মধ্যে টিভির প্রোডাক্ট ম্যানেজার ও সেলস মনিটরিং হেড তানভীর মাহমুদ শুভ, প্রকৌশলী শেখ তৌকিরুল আলম, অ্যাডিশনাল ডিরেক্টর আরমান ইবনে শাহজাহান এবং টেলিভিশন ব্র্যান্ড ম্যানেজার ফারজানা ববি যৌথভাবে জানান, আধুনিক বিনোদন দুনিয়ায় টেলিভিশন এবং কনটেন্ট একে অন্যের পরিপূরক। এই ব্যাপারটিকে সামনে রেখে আমরা ওয়ালটন টিভির জন্য একটি এক্সক্লুসিভ ওটিটি প্লাটফর্ম ডেভলপমেন্টের কাজ শুরু করি। আজ ওয়ালটন টিভির গ্রাহকদের এই বিশেষ সেবাটি পৌঁছে দেয়ার মাধ্যমে আমাদের বিগত কয়েক মাসের অক্লান্ত পরিশ্রম স্বার্থক হলো।
অনুষ্ঠানে ওয়ালটন টিভির সিবিও প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, টেলিভিশন গ্রাহকদের যুগোপযোগি প্রয়োজনীয় সব চাহিদা পূরণে ওয়ালটন অঙ্গীকারবদ্ধ। তাই ওয়ালটন স্মার্ট টিভিতে অফুরন্ত বিনোদন কনটেন্ট সমৃদ্ধ ওটিটি প্লাটফর্ম ‘বঙ্গওয়াল’ সংযোজনের এই উদ্যোগ। যা ওয়ালটন স্মার্ট টিভির কোটি কোটি গ্রাহকের বিনোদনে নতুন মাত্রা যোগ করবে।
ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার মো. ফিরোজ আলম জানান, বাংলাদেশে স্মার্ট টিভির চাহিদা ক্রমেই বাড়ছে। আমরা গ্রাহকদের উন্নত মানের টেলিভিশন সরবরাহের পাশাপাশি ভালো মানের কনটেন্টের চাহিদা পূরণের প্রতি বিশেষ গুরুত্ব দিয়েছি। সেজন্য টেলিভিশন উৎপাদন ও কনটেন্ট ডেভলপমেন্টে বাংলাদেশের দুই টপার ওয়ালটন ও বঙ্গবিডি আজ একই প্লাটফর্মে কাজ করছে। আমাদের এই উদ্যোগ ওয়ালটন টিভির গ্রাহকদের ভালো মানের কনটেন্টের চাহিদা পূরণ করবে।
অনুষ্ঠানে বঙ্গবিডির কো-ফাউন্ডার নাভিদুল হক বলেন, ওয়ালটন আজ দেশের গন্ডী পেরিয়ে বিদেশের বাজারেও ব্যাপক সাফল্য অর্জন করে চলেছে। বঙ্গবিডি ও ওয়ালটন উভয়েই দেশীয় কোম্পানি। আজ দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটনের সঙ্গে বঙ্গবিডি সম্পৃক্ত হতে পারায় আমরা অত্যন্ত আনন্দিত।
উল্লেখ্য, ওয়ালটন স্মার্ট টিভির গ্রাহকরা এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি প্যানেলে পাচ্ছেন ৫ বছর পর্যন্ত ওয়ারেন্টি সুবিধা। পাশাপাশি আইএসও সনদপ্রাপ্ত ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় দেশব্যাপী বিস্তৃত ৭৭ টি সার্ভিস সেন্টার রয়েছে ওয়ালটনের। যেখানে নিয়োজিত আড়াই হাজারের বেশি সার্ভিস এক্সপার্টস ওয়ালটন টিভির গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com