1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
ইভটিজিংয়ের অভিযোগে শিশুকে গাছে বেঁধে নির্যাতন - Swadeshnews24.com
শিরোনাম
ঢাকা এবং নারায়ণগঞ্জের সর্বসাধারণের জন্য টেলিমেডিসিন সেবার চুক্তি স্বাক্ষর হবিগঞ্জে নদীতে বাড়ছে পানি, এক গ্রাম প্লাবিত রিজার্ভ ফের ঊর্ধ্বমুখী প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় পুত্রবধূর হামলায় শাশুড়ি আহত বাংলাদেশে তেল বেচতে চায় রাশিয়া ইউক্রেনের প্রয়োজন মার্শাল প্ল্যান: দাভোস প্রেসিডেন্ট বিয়ে নিয়ে মুখ খুললেন কিয়ারা পুকুরে-জলাশয়ে ভেজানো সুপারিতে কেমিক্যাল, স্বাস্থ্যঝুঁকি ৭ ওভারেই নেই ৫ উইকেট, ‘ডাক’ মারলেন ৩ জন! নাটোরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২ বেলজিয়ামে এবার মাঙ্কিপক্সের জন্য ৩ সপ্তাহ কোয়ারেন্টিন ১৩ বছর পর ‘গোল্ডেন ডাক’ সাকিবের ফিলিপাইনে ফেরি ডুবে ৭ জনের মৃত্যু আশ্রয় দেওয়াই কাল হলো, স্বামীকে নিয়ে পালালেন ইউক্রেন সুন্দরী

ইভটিজিংয়ের অভিযোগে শিশুকে গাছে বেঁধে নির্যাতন

  • Update Time : বুধবার, ১১ মে, ২০২২
  • ৪১ Time View

পাবনায় ১০ম শ্রেণীর ছাত্রীকে ইভটিজিংয়ের অভিযোগে ৭ম শ্রেণির এক ছাতকে ছাত্রকে গাছে বেঁধে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আটঘরিয়া থানা পুলিশ অভিযুক্ত কামাল হোসেন ভুঁইয়াকে (৩৫) মঙ্গলবার সন্ধ্যায় গ্রেফতার করেছে।

গ্রেফতার কামাল হোসেন বেসরকারি উন্নয়ন সংগঠন সিসিডিবির একজন মাঠকর্মী।

গত সোমবার বিকালে আটঘরিয়া পৌরসভার বিশ্রামপুর মহল্লায় নির্যাতনের ওই ঘটনা ঘটে।

এ ঘটনায় দায়ের লিখিত অভিযোগের বরাত দিয়ে দিয়ে পুলিশ জানায়, আটঘরিয়া উপজেলার বিশ্রামপুর মহল্লার জনৈক কামাল হোসেন ভুঁইয়ার মেয়ে আটঘরিয়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। একই স্কুলের ৭ম শ্রেণির শিক্ষার্থী অনিক হোসেন (১১) তার মেয়েকে ইভটিজিং করেছে- এমন অভিযোগে কামাল হোসেন ওই শিক্ষার্থীকে তার বাড়ি থেকে তুলে নিয়ে যান।

এরপর নিজের বাড়িতে নিয়ে গাছে বেঁধে নির্যাতন করেন। পরে এলাকাবাসী ওই ছাত্রকে উদ্ধার করে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বুধবার নির্যাতিত ছাত্রের মা জাহানারা খাতুন সাংবাদিকদের জানান, তার ছেলেকে কামাল হোসেন ভুঁইয়া কৌশলে একজনকে দিয়ে একটি দোকানে নিয়ে যান। এরপর তাকে জোরপূর্বক বাড়ি নিয়ে গাছের সঙ্গে বাঁধেন। এরপর ওই ছাত্রী তার ছেলেকে জুতা দিয়ে আর তার বাবা ও পরিবারের অন্যরা লাঠি দিয়ে পেটান এবং কিল ঘুসি মারেন।

এক পর্যায়ে তারা তাকে গলা চেপে ধরে। নির্যাতনে ওই ছাত্র অসুস্থ হয়ে পড়লে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শীরা নির্যাতনের দৃশ্যের ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন। এতে জনমনে ক্ষোভের সৃষ্টি হয়। পরে এ ঘটনায় নির্যাতিত ওই শিক্ষার্থীর মা মঙ্গলবার সন্ধ্যায় আটঘরিয়া থানায় শিশু নির্যাতন দমন আইনে ৪ জনকে আসামি করে মামলা করেন। মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে কামাল হোসেন ভুঁইয়াকে গ্রেফতার করে।

আটঘরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. জান্নাতুল ফেরদৌস বলেন, ওই ছাত্র হাসপাতালে ভর্তি ছিল। তাকে চিকিৎসা দেওয়া হয়েছে। এখন সে ভালো আছে।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় মঙ্গলবার থানায় শিশু নির্যাতন আইনে একটি মামলা করেছেন শিশুটির মা। মামলার প্রধান আসামি কামাল হোসেন ভুঁইয়াকে গ্রেফতার করে হাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com