1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
বিগ, বোল্ড, বিউটিফুলঃ অল নিউ নিসান ম্যাগনাইট এলো বাংলাদেশে! - Swadeshnews24.com
শিরোনাম
রাজশাহীর ৮ জেলায় বিকাল থেকে বাস চলাচল শুরু ট্রাকের ধাক্কায় প্রাণ গেল নারীসহ ২ মোটরসাইকেল আরোহীর মেসির সামনে অচলায়তন ভাঙার চ্যালেঞ্জ শাকিব খানকে নিয়ে এবার যা বললেন অপু বিশ্বাস নারীকে ছেঁচড়ে এক কিমি: ঢাবির সাবেক শিক্ষক জাফর শাহর বিরুদ্ধে মামলা যে কারণে ঢাবির সেই শিক্ষক চাকরি হারিয়েছিলেন শিশুকে অ্যান্টিবায়োটিক খাওয়ানোর আগে চিকিৎসকের পরামর্শ নিন দেশে ফিরে আবারও জেরার মুখে নোরা ফাতেহি গণসমাবেশের ভয় দেখাবেন না: ফারুক খান হারলেও গ্রুপ চ্যাম্পিয়ন ব্রাজিল ৩০তম জাতীয় সম্মেলন ৬ ডিসেম্বর, বয়স বাড়ছে না ছাত্রলীগে স্রষ্টার সিদ্ধান্তে সন্তুষ্টিই আধ্যাত্মবাদ ভৈরবে বর্ণাঢ্য আনন্দ আয়োজনে নিরাপদ সড়ক চাই এর ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মেজবা শরীফের নতুন দুটি গান প্রকাশ গ্রুপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনা, দলের পারফরম্যান্স নিয়ে যা বললেন মেসি

বিগ, বোল্ড, বিউটিফুলঃ অল নিউ নিসান ম্যাগনাইট এলো বাংলাদেশে!

  • Update Time : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১১১ Time View

শহুরে অ্যাডভেঞ্চারের আদর্শ সঙ্গী, প্রথম সারির সকল বিশিষ্ট-সমৃদ্ধ B-SUV, ক্যারিসম্যাটিক’ ডিজাইন, শক্তিশালী কার্যক্ষমতা, ও উন্নত প্রযুক্তিসমূহের এক অনন্য সমন্বয়।

নিসান আজ শক্তিশালী, অল নিউ নিসান ম্যাগনাইট লঞ্চ করেছে বাংলাদেশ। পুরস্কারপ্রাপ্ত B-SUV দিচ্ছে একটি মসৃণ, আত্মবিশ্বাসী ড্রাইভিং অভিজ্ঞতার সাথে স্বতন্ত্র ও বলিষ্ঠ উপস্থিতি যা রাস্তায় ছড়িয়ে দেবে এক জোরালো বিবৃতি।

অসংখ্য প্রথম সারির বৈশিষ্ট্য প্রদর্শন এর মাধ্যমে গ্রাহকদের একটি ভিন্নধর্মী, উদ্ভাবনী, ও সুলভ মালিকানার অভিজ্ঞতা দিতে নিসানের নিরলস উদ্ভাবনের ডিএনএ, জাপানি ইঞ্জিনিয়ারিং, এবং উন্নত নিসান ইন্টেলিজেন্ট মোবিলিটি (NIM) প্রযুক্তির সাক্ষ্য হয়ে আছে এই অল নিউ নিসান ম্যাগনাইট।

‘ক্যারিসম্যাটিক’ ডিজাইন এবং দৃঢ় পারফরম্যান্সের একটি আকর্ষণীয় সমন্বয়ের সাথে, অল নিউ নিসাঈ ম্যাগনাইট বাংলাদেশে নিসানের পদচিহ্নকে আরও মজবুত করে, বাজারের SUV এর ক্রমবর্ধমান চাহিদা পূরণে করে দিচ্ছে চাহিদার চেয়েও বেশী কিছু। বাংলাদেশও ম্যাগনাইটের পনেরোটি রপ্তানি বাজারের সর্বশেষ সংযোজন; যে তালিকায় রয়েছে নেপাল, ভুটান, শ্রীলঙ্কা, ব্রুনাই, উগান্ডা, কেনিয়া, সেশেলস, মোজাম্বিক, জাম্বিয়া, মরিশাস, তানজানিয়া এবং মালাউই।

জাপানে ডিজাইনকৃত এবং ভারতে উৎপাদিত, নিসান ম্যাগনাইট তাদের সেরাটুকু নিয়েই প্রতিনিধিত্ব করতে এসেছে নিসানের বিশ্বব্যাপী SUV ঐতিহ্য। এর বহুমুখী নির্মাণশৈলী, উন্নত প্রযুক্তি এবং নিরাপত্তার ব্যতিক্রমী পরিসরের বৈশিষ্ট্যগুলি সাম্প্রতিক বছরগুলিতে এটিকে আমাদের সবচেয়ে কাঙ্ক্ষিত নিবেদনগুলোর অন্যতম হিসাবে আবির্ভূত হতে দেখিয়েছে। এর প্রমাণ হল উৎপাদনের উল্লেখজনক বৃদ্ধি এবং একই সাথে বিগত মাসগুলোতে
রপ্তানি বাজারের সম্প্রসারণ – এবং এখন আমরা বাংলাদেশে আমাদের গ্রাহকদের কাছে এই অধীর-প্রতীক্ষিত এসইউভি নিয়ে আসতে পেরে উদ্দীপিত।

নিসান নেক্সট ট্রান্সফরমেশন প্ল্যানের অধীনে লঞ্চ করা প্রথম বৈশ্বিক পণ্য হিসাবে, নিসান ম্যাগনাইট সম্প্রতি ৫০,০০০ ইউনিট উৎপাদনের মাইলফলক উদযাপন করেছে যা COVID-19 এর প্রভাব এবং সেমিকন্ডাক্টরের ঘাটতি থাকা শর্তেও মাত্র পনেরো মাসেই অর্জিত হয়। ইতিমধ্যেএটি জিতেছে নিয়েছে অসংখ্য পুরস্কার; যার মধ্যে আছে বিবিসি টপগিয়ারের “বেষ্ট টার্নরাউন্ড ভেহিকল ইন দ্যা ইন্ডিয়ান মার্কেট” এবং “কম্প্যাক্ট SUV অফ দ্য ইয়ার 2021”; মোটরঅকটেন-এর “গেম-চেঞ্জার অভ দ্যা ইয়ার” অটোকার ইন্ডিয়ার “ভ্যালু ফর মানি কার অফ দ্য ইয়ার”; কারান্দবাইক ভারতের “কমপ্যাক্ট SUV অভ দ্যা ইয়ার”; কারান্দবাইক ভারতের “গ্যাজেট অভ দ্যা ইয়ার” এবং “বেষ্ট সোশ্যাল মিডিয়া ক্যাম্পেইন”; এবং ফ্লাইহুইল অটো অ্যাওয়ার্ড এর “বিশেষ জুরি” অ্যাওয়ার্ড।

উদ্বোধনী অনুষ্ঠানে এর মডেল উন্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত আইটিও নাওকি। তার সাথে আরও উপস্থিত ছিলেন প্যাসিফিক মোটরস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক- ইন্তেখাব মাহমুদ, উপ-পরিচালক-ফারজানা খান, সহকারী পরিচালক-মো. নাজিমুল হকসহ অন্যান্য পরিচালকবৃন্দ, কোম্পানির বিভাগীয় প্রধান ও ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com