1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
‘আনন্দ দেওয়াই আমাদের কাজ’ - Swadeshnews24.com
শিরোনাম
আমি ভাগ্যবান তরুণের সঙ্গে কাজের সুযোগ পেয়ে: রঞ্জিত সৌরভের চোখে সেরা অধিনায়ক ধোনি-স্টিভ রাজধানীতেও ফিরেছে লোডশেডিং কথা ও কাজের অমিল হওয়ার শাস্তি মুক্তিযোদ্ধা বাবাকে হেলিকপ্টারে পদ্মা সেতু দেখালেন অভিনেতা মক্কায় সামরিক বাহিনীর মহড়া ট্রেন থেকে পড়ে আহত শিশুর পরিবারের সন্ধান মেলেনি ইঞ্জিন বিকল হয়ে ভাসতে থাকা ৫ জেলেকে উদ্ধার করেছে কোস্ট গার্ড ‘খুবই ভালো ব্যাটিং করেছেন সাকিব’ রুশ সেনাদের গুরুত্বপূর্ণ রেল ব্রিজে বোমা হামলা পানের বরজ ঘেরাও করে ৪ ডাকাত গ্রেফতার বন্যাদুর্গতদের পাশে ‘নটরডেমিয়ান ৯৯’ মিতু হত্যা: দুই সন্তানকে জিজ্ঞাসাবাদ করেছে পিবিআই ঈদে বাড়ি ফিরতে মানতে হবে ১২ নির্দেশনা রোজা আফরোজার ডিজাইনে লোরাটো’র জাঁক-জমক ফ্যাশন শো অনুষ্ঠিত

‘আনন্দ দেওয়াই আমাদের কাজ’

  • Update Time : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ২১ Time View

হেডিংলি টেস্ট শুরুর আগে সতীর্থদের উদ্দেশ্যে ইংল্যান্ডের অধিনায়ক বেন স্টোকস বলেছেন, আমাদের সবাইকে ভাবতে হবে- আমরা বিনোদন জগতের মানুষ, মানুষকে আনন্দ দেওয়াই আমাদের কাজ।

নিউজিল্যান্ডের বিপক্ষে লর্ডস এবং নটিংহ্যামে টানা দুই টেস্টে দাপুটে জয় পায় স্বাগতিক ইংল্যান্ড। বিশেষ করে নটিংহ্যাম টেস্টের শেষ দিনের প্রথম সেশনের পানিপান বিরতির পর ২৯৯ রানের বিশাল টার্গেট তাড়ায় টি-টোয়েন্টির আদলে ব্যাটিং করে অবিশ্বাস্য জয় পায় ইংল্যান্ড। দলের জয়ে দুর্দান্ত ব্যাটিং করেন জনি বেয়ারস্টো ও অধিনায়ক বেন স্টোকস।

টানা দুই টেস্টে জয়ের পর ইংলিশদের এখন একটাই চাওয়া সিরিজে কিউইদের হোয়াইটওয়াশ করা। এমনটি জানিয়েছেন চলতি সিরিজে অধিনায়কত্ব পাওয়া ইংল্যান্ডের অধিনায়ক স্টোকস।

তিনি বলেন, বুধবার অনুশীলন শুরুর আগে সতীর্থদের বলেছি, টেস্টের ফল পাঁচ দিন পর জানা যাবে। কিন্তু আপাতত আমরা শেষ দুই সপ্তাহে যা করেছি, সেটিই হেডিংলিতে করব। আমরা এই সিরিজ ৩-০ ব্যবধানে জিততে চাই। ৩-০ অবশ্যই ২-১–এর চেয়ে দেখতে ও শুনতে ভালো লাগে।

তিনি আরও বলেন, আমি বোলিং আক্রমণে বৈচিত্র্য পছন্দ করি। অবশ্য জেমস অ্যান্ডারসন আর জেমি ওভারটন দুজনই ভিন্ন ধরনের বোলার। তবে ওভারটনকে দলে নিলে সবাই দলে একজন গতিময় বোলারকে দেখতে পাবেন। কেবল ওভারটনই নয়, আমাদের জফরা আর্চার, মার্ক উডও আছে। এটা তো সবাই জানে, একটা বোলিং আক্রমণে গতি কী ধরনের ভূমিকা রাখে, বিশেষ করে ব্যাটিং উপযোগী উইকেটে প্রতিপক্ষের জুটি ভাঙতে গতির বিকল্প নেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com