1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
পানের বরজ ঘেরাও করে ৪ ডাকাত গ্রেফতার - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

পানের বরজ ঘেরাও করে ৪ ডাকাত গ্রেফতার

  • Update Time : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ২৭০ Time View

বরিশালের গৌরনদীতে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে গুলি বিনিময়ের একপর্যায়ে আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

এ সময় গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে ১টি ওয়ান শুটারগান, ৫ রাউন্ড কার্তুজ, ২টি বগিদা, ১টি চাইনজ কুড়ালসহ দেশীয় ধারাল অস্ত্র ও ডাকাতি করার সরঞ্জামাদি উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বলইকাঠি গ্রামের শামসুল হক হাওলাদারের ছেলে সেলিম হাওলাদার ওরফে কাটারো হাওলাদার (২৭), একই গ্রামের মৃত হাসেম হাওলাদারের ছেলে রফিকুল ইসলাম রানা (৪৫), একই উপজেলার চরামুদ্দি গ্রামের শাহ্জাহান হাওলাদারের ছেলে মো. মিজান হাওলাদার ওরফে নিজাম হাওলাদার (৩৮), বরগুনা জেলার সদর থানার বড়ইতলা গ্রামের জব্বার শিকদারের ছেলে মো.বারেক শিকদার (৩৭)।

রোববার দিবাগত সাড়ে ১২টার দিকে উপজেলার খাঞ্জাপুর গ্রামে গুলাগুলির পর ধাওয়া করে ওই চার ডাকাতকে গ্রেফতার ও আগ্নেয়াস্ত্রসহ দেশীয় ধারাল অস্ত্র উদ্ধার করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার খাঞ্জাপুর গ্রামের মো. আকবর ফকিরের পান বরজের পাশে বসে রোববার দিবাগত রাত ১২টার দিকে সশস্ত্র ৮/১০ জন ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় স্থানীয়রা টের পেয়ে থানা পুলিশকে খবর দেয়। গৌরনদী থানার ওসি আফজাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ রাত সাড়ে ১২টার দিকে ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। ডাকাত ও পুলিশের মধ্যে গুলি বিনিময় হয়।

একপর্যায়ে ডাকাত দল টিকতে না পেরে পিছু হটে ওই পান বরজের মধ্যে ঢুকে পড়ে। তখন পুলিশ ও গ্রামবাসী পান বরজ ঘেরাও করে পান বরজ থেকে আন্তঃজেলা ডাকাত দলেরর সদস্য সেলিম হাওলাদার ওরফে কাটারো হাওলাদার (২৭), রফিকুল ইসলাম রানা (৪৫), মো.মিজান হাওলাদার ওরফে নিজাম হাওলাদার (৩৮), মো.বারেক শিকদারকে (৩৭) আটক করেন।

গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান, খবর পেয়ে তিনি ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছলে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা ১০ রাউন্ড পাল্টা গুলি ছুড়ে। এ সময় এলাকাবাসীর সহযোগীতায় আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে থানার এসআই মো.শাহ্জাহান বাদী হয়ে সোমবার ভোরে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক ২টি মামাল দায়ের করেন। গ্রেফতারকৃতদের রোবার দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলে ওসি আফজাল হোসেন জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com