1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সফল উদ্যোক্তা ফাতেমা আক্তার ফিমা - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

সফল উদ্যোক্তা ফাতেমা আক্তার ফিমা

  • Update Time : রবিবার, ১০ জুলাই, ২০২২
  • ৫০৫ Time View

আমি ফাতেমা আক্তার ফিমা। আমি একজন পেশাদার মেকআপ আর্টিস্ট এবং আমি একজন উদ্যোক্তা আমি এমনিতেই মেকআপের প্রতি খুব আগ্রহী ছিলাম। আমি মেকআপ করতে পছন্দ করতাম।প্রতিটি অনুষ্ঠানে আমি আমার পরিবারের সদস্যদের সাজিয়ে দিতাম। সবাই বলতো আমি খুব ভালো সাজাতে পারি। এভাবে আমি ধীরে ধীরে অনুপ্রাণিত হই ।আমি এটি পেশাগতভাবে করতে চেয়েছিলাম এবং এর জন্য আমি কিছু ভালো প্রশিক্ষক এর কাছে প্রশিক্ষন নেই। আলহামদুলিল্লাহ আমার প্রথম মেকআপ কোর্স আন্তর্জাতিক মেকআপ আর্টিস্টের কাছ থেকে করি এবং আমি ২০২১ সাল থেকে মেকআপ নিয়ে কাজ করছি। আমি ব্রাজিলের একজন মেকআপ আর্টিস্টের (মিশেলী পালমা ) কাছ থেকে ২০২১ আগস্টে একটি আন্তর্জাতিক মেকআপ কোর্স করি। একজন পেশাদার মেকআপ শিল্পী হিসাবে, আবার 2022 সালে আমি আবার আন্তর্জাতিক মেকআপ কোর্স করি আর একজন ব্রাজিলিয়ান মেকআপ আর্টিস্ট (কেনেডি হোফম্যান) থেকে এছাড়া বাংলাদেশের মেকাপ প্রশিক্ষক (সাহিদা এহসান )এর পেশাদার মেকআপ কোর্স করি এভাবে একজন পেশাদার মেকআপ আর্টিস্ট হিসেবে আমার যাত্রা শুরু এখন আমি একজন আন্তর্জাতিক প্রত্যয়িত পেশাদার মেকআপ আর্টিস্ট। ।
এর সাথে আমি অনলাইনে ব্যবসা করি আমার কালেকশন হল ডিজাইনার শাড়ির কালেকশন। আমি নিজের দেয়া ডিজাইন আমার কারিগর দিয়ে করিয়ে থাকি।
আমার দুটি অনলাইন ফেসবুক পেইজ আছে একটি হল আমার মেকআপ পেইজ “Makeover by Friamo” আরেকটি হল আমার ডিজাইন কালেকশন পেইজ “Style by Friamo।
আমি মনে করি প্রত্যেক মেয়েকে আত্মনির্ভরশীল হতে হবে
মেয়েদের জন্য এই ধরনের কিছু করা খুবই জরুরি।আমি একজন নারী উদ্যোক্তা আমি একজন মেকআপ আর্টিস্ট এই দুটির মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছেছি।
আমার জীবনে নিজ উদ্যোগে কিছু করার ইচ্ছা ছিল, আমি আমার স্বামীকে সাহায্য করতে চাই।আমার স্বামী আমাকে অনেক সমর্থন করেছেন।
আজ আমি একজন সফল উদ্যোক্তা এবং পেশাদার মেকআপ আর্টিস্ট এর পুরো অবদান আমার স্বামীর।আমি চাই সব মেয়েই নিজ নিজ জায়গায় স্বাবলম্বী হোক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com